Mountain View

জুনিয়র টাইগারদের কাছে সিনিয়রদের হার

প্রকাশিতঃ জুলাই ২৭, ২০১৬ at ৬:০৯ অপরাহ্ণ

junior

আপাতত আন্তর্জাতিক ক্রিকেটের তাড়া নেই। ২০ জুলাই থেকে শুরু হওয়া ফিটনেস ক্যাম্প নিয়েই ব্যস্ত জাতীয় দলের সব ক্রিকেটার। বিদেশি কোচরা না থাকলেও নিয়মিত চলছে ফিটনেসের কাজ। মঙ্গলবার একটু অন্যভাবে অনুশীলন পর্ব সেরেছেন মাশরাফি-মুশফিক-নাসিররা। এদিন ফুটবল খেলেই বেশিরভাগ সময় পার করেছেন তারা।

তবে বুধবারের ফুটবল অনুশীলন আর সব দিনের চেয়ে আলাদাই হল। এদিন বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের সাথে ম্যাচ খেলেছেন মাশরাফিরা। যে ম্যাচে জাতীয় দলের কাছে ২-০ গোলে হেরেছেন আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশাররা।

জাতীয় দলের পক্ষে খেলেছেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, রকিবুল হাসান, সৌম্য সরকার, নাসির হোসেন, তাইজুল ইসলামরা। সাবেকদের মধ্যে ছিলেন আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার, খালেদ মাসুদ পাইলট, জাভেদ ওমর বেলিম, হান্নান সরকার, সানোয়ার হোসেনরা। ম্যাচে মুশফিক ও নাসিরের করা গোলে ২-০ তে জয় পান মাশরাফিরা। আপাতত অনুশীলন করেই সময় কাটাতে হবে বাংলাদেশের ক্রিকেটারদের।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ সেই অক্টোবরে। এর আগে লম্বা বিরতি। ঘরোয়া টুর্নামেন্টও সহসাই শুরু হচ্ছে না। তবে ইংল্যান্ড সিরিজের আগে অবশ্য লঙ্গার ভার্সনের বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলার সুযোগ আছে। কিন্তু সেটাও ২০ সেপ্টেম্বর শুরু হওয়ার কথা।

এ সম্পর্কিত আরও