ঢাকা : ২৯ মার্চ, ২০১৭, বুধবার, ১:০৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

শাকিব খান এবার লড়বেন হৃতিক রোশন ও অক্ষয় কুমারের সাথে

sak


বলিউডের সুপারহিরো ঋত্বিক রোশন। অন্যদিকে বাংলাদেশের চলচ্চিত্রের গত এক দশক ধরে সেরা নায়ক শাকিব খান। সম্প্রতি তিনি অভিনয় করেছেন কলকাতা-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সবচেয়ে জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী দত্ত।

ছবিটি বাংলাদেশ কাঁপিয়েছে গত ঈদে মুক্তি পাওয়ার পর থেকেই। এবার পালা কলকাতার। সেখানে ছবিটি মুক্তি পাবে আগামী ১২ আগস্ট। অন্যদিকে ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে কলকাতায় আরও মুক্তি পাবে বলি হিরো ঋত্বিক রোশন অভিনীত ‘মহেঞ্জোদারো’। ছবি মুক্তির জন্য সিনেমা হল দখলের দিক থেকে ঋত্বিকের খুব কাছাকাছিই আছেন বাংলাদেশের শাকিব খান।

এখন পর্যন্ত ঋত্বিকের ‘মহেঞ্জোদারো’ ছবির জন্য বুকিং দেওয়া হয়েছে ১৫০টি সিনেমা হল। দ্বিতীয় অবস্থানে রয়েছে শাকিব খানের ‘শিকারি’। এরই মধ্যে এই ছবিটির জন্য বুকিং দিয়েছে ১৩০টি হল। কলকাতার বাংলা ছবি ‘ঈগলের চোখ’ ১০০টি হলে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি চলছে। এতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অক্ষয় কুমারের ‘রুস্তম’ মুক্তি পাবে ৭০টি হলে।

বর্তমানে নিজের ছবি ‘শিকারি’র প্রচারণায় কলকাতায় ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। সেখানে বিভিন্ন গণমাধ্যমকে তিনি সময় দিচ্ছেন। অংশগ্রহণ করছেন স্টেজ শো’তে। এরই মধ্যে ছবির বুকিং চলছে বিভিন্ন সিনেমা হলে। মুক্তি পেতে যাওয়া চারটি ছবির মধ্যে শক্ত অবস্থানে আছে শাকিব খানের ‘শিকারি’।

ভারতের পশ্চিমবঙ্গ ও আসাম ছাড়াও ‘শিকারি’ ছবিটি মুক্তি পাবে কানাডা, নর্থ আমেরিকা, লন্ডনসহ বেশ কয়েকটি দেশের সিনেমা হলে। ‘শিকারি’ ছবিটির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। আর এটি পরিচালনা করছেন কলকাতার জয়দেব।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

‘মোটা অঙ্কের টাকা পেয়ে বাহুবলীকে হত্যা করেছি’

ভারতীয় সিনেমার ইতিহাসে অন্যতম সফল ছবি ছিল ‘বাহুবলী’। এই ছবির শেষ থেকেই দর্শকদের মনে একটি …