Mountain View

শেখ জামালের কাছে উত্তর বারিধারার হার

প্রকাশিতঃ জুলাই ২৮, ২০১৬ at ৯:৫২ অপরাহ্ণ

bpp


জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচে শেখ রাসেলকে হারিয়ে আলোড়ন তুলেছিল উত্তর বারিধারা। বৃহস্পতিবার শেখ জামালের বিপক্ষে সেরকম কিছুর সম্ভাবনা দেখালেও হারের মুখ দেখেছে খর্ব শক্তির দলটি। বারিধারাকে ৫-৩ গোলে হারিয়েছে শেখ জামাল।

এদিন খেলার ১৯ মিনিটে শেখ জামালকে এগিয়ে দেন অভিজ্ঞ ফরোয়ার্ড এনামুল হক। ডান প্রান্ত দিয়ে উপরে ওঠে নিচু একটি ক্রস করেছিলেন মো. লিংকন। এনামুল মাথার আলতো ছোঁয়ায় বলের গতিপথ পরিবর্তন করে দেন। বল জড়িয়ে যায় দূর পোস্টের জালে।

কিন্তু ২৫ মিনিটে উত্তর বারিধারাকে ম্যাচে ফিরিয়ে আনেন কেনিয়ান ফরোয়ার্ড টিয়েগো কলিন্স। কর্নার থেকে সৃষ্ট জটলা থেকে মাটি কামড়ানো শট নেন কলিন্স। একজন ডিফেন্ডারের পায়ে লেগে বল পোস্টের ভেতরে ঠাঁই নেয়।

তবে সমতায় ফেরার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি উত্তর বারিধারার। গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং ডারবো একটি পাল্টা আক্রমণে ২০ গজ দূর থেকে গোল করে দলকে আবারও এগিয়ে দেন। আর এর দুই মিনিট পর ল্যান্ডিংয়ের মাপা ক্রসে বক্সের মাঝ থেকে প্লেসিং করে তৃতীয় গোলটি করেন মিডফিল্ডার রাকিব সরকার। ৫২ মিনিটে জামালের চতুর্থ গোলটি করেন শিহাব।

চার গোলে পিছিয়ে পড়ে অবশ্য দমে যায়নি বারিধারা। তারা লড়ে যায় এবং ৬৫ মিনিটে মিডফিল্ডার সেন্টু চন্দ্র সেন কলিন্সের পাস থেকে কোনাকুনি প্লেসিং শটে ব্যবধান কমান।

৭৫ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলের দেখা পান এনামুল। বাম প্রান্ত থেকে শিহাবের করা নিচু ক্রসে প্লেসিং করে দলকে পঞ্চম গোল উপহার দেন তিনি।

তবে ৮০ মিনিটে আবারও জামাল দুর্গে আঘাত হানে বারিধারা, গোলটি করেন মিডফিল্ডার মনির আলম।

৮৬ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় জামাল। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন শেখ জামালের মিডফিল্ডার এনামুল হক শরিফ।

এ সম্পর্কিত আরও

Mountain View