আমরা জঙ্গীবাদের অন্ধকার দূর করবো : মতিয়া চৌধুরী

প্রকাশিতঃ জুলাই ২৯, ২০১৬ at ১০:০৬ অপরাহ্ণ

k

মো.জিহান মিয়া,নকলা (শেরপুর) প্রতিনিধিঃ কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘এক দল অন্ধকারের জীব আমাদের দেশে এসে শান্তি নষ্ট করে ইসলামের নামে বোমা মারছে, গ্রেনেড মারছে, তারাবি’র নামাজের সময় মানুষ হত্যা করছে।

আমরা এই অন্ধকারের জীবকে আলো দিয়ে দূর করবো, মনের আলো, জ্ঞানের আলো এবং আল্লার দেয়া আলো দিয়ে এটাই হোক আমাদের প্রতিজ্ঞা।’ আজ শুক্রবার দুপুরে মন্ত্রী নকলা উপজেলার মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে ‘সোলার হ্যারিকেন’ বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে বলেন, ‘দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একদল অন্ধকারের জীব দেশকে পিছিয়ে নিতে বোমা মারছে, গ্রেনেড মারছে, মানুষ হত্যা করছে। ইসলামের নামে নিরস্ত্র মানুষকে হত্যা করে ইসলাম কায়েম করা যায় না।’

অনুষ্ঠানে নকলা উপজেলার ২ নং নকলা ইউনিয়ন এবং নকলা পৌরসভার ৩টি ওয়ার্ডের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের মোট ২৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণী থেকে নবম শ্রেণীতে পড়–য়া ‘টপ টেন’ অর্থাৎ যাদের রোল নাম্বার ১ থেকে ১০ এর মধ্যে তাদের মধ্যে মোট ১০৯৯ জন শিক্ষার্থীকে এ সেলার হারিকেন বিতরণ করেন।

এসময় মন্ত্রীর সাথেএডিসি (রাজস্ব) ফরিদ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, এএসপি (সার্কেল) লাবনী খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসালাম জিন্নাহ সহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও