Mountain View

আশরাফুলকে কেন জাতীয় দলে নেয়া হবে না? এ নিয়ে তোলপাড়

প্রকাশিতঃ জুলাই ২৯, ২০১৬ at ২:৪৭ অপরাহ্ণ

1469770607

স্পোর্টস ডেস্ক : সবারই জানা ছিলো চলতি বছরের ১৪ আগষ্ট থেকে জাতীয় দলে ফিরতে আর কোনো বাধা নেই আশরাফুলের। কিন্তু এবার জানা গেলো জাতীয় দলে খেলতে পারবেন না তিনি।

আশরাফুলকে কেন জাতীয় দলে নেয়া হবে না? এই প্রশ্ন তুলেছেন লক্ষ লক্ষ আশরাফুলভক্ত। তারা শুনতে চান না কোনো কথা, সাফ মাঠে দেখতে চান তাদের প্রিয় তারকা আশরাফুলকে।

অনেক দিন ধরে আশরাফুলকে মাঠে দেখতে পাচ্ছেন না ভক্তরা। নতুন করে কোনো কিছুই শুনতে চান না তারা। ক্ষোভে ফুঁসছেন সবাই। শেখ ইব্রাহীম মুহাম্মাদ নামে তার এক ভক্ত এমটি নিউজের কমেন্টেস বক্সে লিখেছেন, আশরাফুল খেলবে এটাই চূরান্ত, কোন অপশক্তিই আশরাফুলকে আটকাতে পারবেনা, কেননা আমরা চাই তার সঠিক প্রত্যাবর্তন।

রাফিক ইসলাম লিখেছেন, আশরাফুল বাংলা দেশের মেচ জয়ের নায়ক ছিলেন। তার কারনেই অনেক গুলো খেলায় জিতেছি আমরা।এক সময়ে তাকে বড় বড় তারকাদের সাথে তুলনা করা হত।আর আজ তাকে খেলতে দেওয়া হচ্ছেনা।বিসিবির কাছে অনুরোধ আশরাফুল কে খেলতে দেওয়া হোক।

মাসউক আহমদ লিখেছেন, আই সি সির এই মনগড়া আইন আমরা মানিনা আসরাফুল খেলবেই। মিঠু লিখেছেন, আশরাফুলকে আমরা চাই চাই। তা না হলে বাংলার ক্রিকেট প্রেমিরা আন্দোলনে যেতে বাধ্য হবে। আমি চাইনা ক্রিকেটের এতবড় একটি সম্পদ নষ্ট হোক।

আশরাফুল ভক্ত ক্রোসরুক লিখেছেন, রাজ পতে নেমে এসো টাইগার ১৬ কোটি দালালদের বিশ দাঁত উটিয়ে দিবো। আশরাফুল ২০১৬ খেলতে চাই।

প্রসঙ্গত, এর আগে জানানো হয়-আগামী ১৩ আগস্ট নিষেধাজ্ঞা উঠে গেলে বিসিবির অধীনে আয়োজিত সকল ঘরোয়া ক্রিকেট এবং আইসিসির অন্যান্য সদস্য দেশের বোর্ডের অধীনে প্রথম শ্রেণীর ক্রিকেট অপেক্ষা নিম্ন মানসম্পন্ন টুর্ণামেন্টে খেলতে পারবেন আশরাফুল।

তবে বিপিএল, বিদেশি বড় টুর্ণামেন্ট ও জাতীয় দলে খেলতে পারবেন না আশরাফুল। আশরাফুলের ব্রিটিশ আইনজীবী ইয়াসিন প্যাটেল পরিষ্কারভাবে জানান, `আশরাফুল আসছে ১৩ আগস্টের পর থেকে ঘরোয়া ক্রিকেটে খেলতে পারবেন। বিপিএল বা জাতীয় দলের হয়ে খেলতে পারবেন না।

কেবলমাত্র ২০১৮ সালের ১৩ আগস্টের পরই নিষেধাজ্ঞা থেকে পূর্ণাঙ্গ মুক্তি মিলবে আশরাফুলের। এরপরই জাতীয় দল, বিপিএল বা বিদেশি প্রথম শ্রেণীর ক্রিকেটে আর খেলতে বাধা থাকবে না আশরাফুলের।

তবে এ নিয়ে তোলপাড় সাইবার ভূবন। এখনই আশরাফুলকে মাঠে দেখতে মরিয়া আশরাফুলভক্তরা। কেউ কেউ বলছেন আশরাফুলকে মাঠে ফেরাতে রাজপথে নামা হবে।

এ সম্পর্কিত আরও