Mountain View

দাপুটে জয় চট্ট. আবাহনীর

প্রকাশিতঃ জুলাই ২৯, ২০১৬ at ৯:৪৫ অপরাহ্ণ

ctg


জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে শুক্রবারের দ্বিতীয় খেলায় ঢাকা মোহামেডানকে ৪-২ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী।

এদিন মাঝমাঠ সংগঠিত করে মামুনুল ইসলামকে আক্রমণের কেন্দ্রবিন্দু বানিয়ে খেলা শুরু করে চট্টগ্রাম আবাহনী আর ঢাকা মোহামেডান খেলার সূচনা থেকে তাদের রক্ষণভাগকে করে সুদৃঢ়। বলের নিয়ন্ত্রণ বেশি ছিল চট্টগ্রাম আবাহনীর তবে গোলের দেখা পাওয়ার জন্য তাদের অপেক্ষা করতে হয় ২৯ মিনিট পর্যন্ত। বাম প্রান্ত থেকে লেফট ব্যাক ইয়ামিন মুন্নার ক্রস হেড করে বক্সের মাঝে ফেলেন লিওনেল প্রিউক্স। সামনের দিকে ঝাঁপিয়ে পড়ে হেড করেন রুবেল।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে দ্বিতীয় গোল করে চট্টগ্রাম আবাহনী। একাই বল নিয়ে মোহামেডান ডিফেন্স ভেদ করে এগিয়ে চলছিলেন লিওনেল প্রিউক্স। নেহাল এগিয়ে এসে প্রিউক্সকে ফাউল করে মাটিতে ফেলে দেন যার ফলশ্রুতিতে পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। লিওনেল প্রিউক্স স্পট কিকে গোল করতে  ভুল করেননি।

দ্বিতীয়ার্ধের আট মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে দলকে তিন গোলের অগ্রগামিতা এনে দেন রুবেল মিয়া। সোহেল রানার থ্রু পাসে তিনি বক্সের বাম কোনা থেকে বাঁকানো শটে পরাস্ত করেন নেহালকে।

তিন গোলের অগ্রগামিতা কিছুটা যেন হালকা আমেজে নিয়ে যায় চট্টগ্রাম আবাহনীকে আর এর সুবাদেই ৭৬ মিনিটে ব্যবধান কমান মোহামেডান ফরোয়ার্ড আমিনুর রহমান সজীব। রক্ষণভাগের ভুল বোঝাবুঝিতে বক্সের বাইরে বল পেয়ে যান সজীব আর কয়েক পা দৌড়ে জোরালো শটে তিনি বল পাঠিয়ে দেন কাছের পোস্টের জালে। তবে ৮৯ মিনিটে ফের গোলের দেখা পায় চট্টগ্রাম আবাহনী। গোলটি করেন বদলি খেলোয়াড় জাহিদ হোসেন। এরপর শেষ দিকে ফের ব্যবধান কমায় মোহামেডান। অতিরিক্ত সময়ের ৯৪ মিনিটে গোলটি করেন আব্দুল মালেক।

এ সম্পর্কিত আরও

Mountain View