Mountain View

অভিনয়ে যোগ দিলেন ইমরান হাশমির ছেলে

প্রকাশিতঃ জুলাই ৩০, ২০১৬ at ৭:০৫ অপরাহ্ণ

imran hasmi

বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি, নিজের ক্যানসার আক্রান্ত ছেলেকে নিয়ে পিতা হিসেবে তার স্ট্রাগল নিয়ে বই লিখেছেন অনেক আগে।

আর সেই বইটি প্রকাশিত হবার পর ব্যাপক সারা পান তিনি। ছেলের ক্যানসারের সময়কালে পিতা হিসেবে যে সংগ্রাম আর সংকটের মধ্য দিয়ে তিনি গিয়েছেন, তাই উঠে এসেছে পুরো বইয়ে। বইয়ের নাম ছিল ‘দ্য কিস অব লাইফ’!

১০ বছর হল ৩৬ বছর বয়সী ইমরান হাশমি বিয়ে করেছেন পারভীন শাহানিকে। তাদের ঘরে একমাত্র সন্তান আয়ান। বর্তমানে ছয় বছর বয়সী আয়ান তার তিন বছর বয়স থেকেই ভুগছিলেন ক্যান্সারে। গত দুই বছর ক্যানসারে ভুগতে থাকা ছেলের বাবা হিসেবে সময়টা কতো দুর্বিষহ তা হারে হারে টের পেয়েছেন ইমরান হাশমি।

বাবা হিসেবে চরম সংকটের মধ্য দিয়ে গিয়েছেন হাশমি। দুই বছর ধরে ছেলেকে নিয়ে ক্যান্সারের বিরুদ্ধে স্ট্রাগল করে গেছেন। আর এই সময়টাকেই লিখিত আকারে বইয়ের মাধ্যমে তার ভক্ত অনুরাগীদের জানাতে বই লিখেছেন তিনি। বিশ্বখ্যাত ‘পেঙ্গুইন’ প্রকাশনা থেকে প্রকাশ পায় হাশমির লেখা বইটি। বইটি লিখতে তাকে সহযোগিতা করেছে বিলাল সিদ্দিকী।

ইমরানের ছেলে আয়ান খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন। মাত্র ৬ বছর বয়সে তিনি ক্যামেরার সামনে আসতে চলেছেন। সম্প্রতি ইমরান হামশি তার ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনে তিনি জানিয়েছেন, তার ছেলে মাত্র ৬ বছর বয়সে প্রথম ক্যামেরার সামনে আসতে চলেছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View