Mountain View

দেবের প্রেমের গাড়ি এবার নুসরাতের স্টেশনে

প্রকাশিতঃ জুলাই ৩০, ২০১৬ at ৬:৪৭ অপরাহ্ণ

dev

প্রেমের পথে চলতে শুরু করছে দেবের গাড়ি। সেই গাড়ি গিয়ে থেমেছে নুসরাতের স্টেশনে। টলিউড পাড়ার জোড় গুঞ্জন সিনেপর্দায় মাখোমাখো প্রেম নিয়ে এবার ‘লাভ এক্সপ্রেস’-এ দেব ও নুসরাত। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির গানের একটি প্রোমো।

এই ঈদেই পর্দায় দেখা গিয়েছিল নুসরাত ও দেবকে। ‘কেলোর কীর্তি’ তে একা নুসরাত-এ কাত তিন পুরুষ-যীশু, দেব, অঙ্কুশ। কিন্তু এবার পর্দাজুড়ে শুধু থাকছে দেব-নুসরাতের রোম্যান্স। মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে গল্প বুনেছেন পরিচালক রাজীব কুমার। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে ছবিটি।

আপাতত অ্যামাজনের জঙ্গলে ‘চাঁদের পাহাড়’ সিক্যুয়ালে ব্যস্ত দেব। আফ্রিকা থেকে এবারে শঙ্করের সফর আরো বেশি বিপজ্জনক। অ্যামাজনের সামনে আফ্রিকার জঙ্গল যে কিছুই না।

শঙ্কর ওরফে দেব জানিয়েছেন, ‘চাঁদের পাহাড়’-এ সিংহ, হাতি, ব্ল্যাক মাম্বা নিয়ে শুটিং করেছিলাম ঠিকই। কিন্তু সেগুলি আফ্রিকা অ্যানিম্যাল ফার্মের প্রশিক্ষণ দেয়া জন্তু-জানোয়ার। তাই ওদের উপর একটা কনট্রোল ছিল আমাদের। কিন্তু অ্যামাজনে এমন অ্যানিম্যাল ফার্ম বলে কিছু নেই। যে জন্তু-জানোয়ারদের সঙ্গে শুটিং করব, তাদের জঙ্গল থেকেই ধরে আনা হবে। শুটিং শেষ হলে আবার জঙ্গলেই ছেড়ে দেয়া হবে’।

তাহলে বুঝতেই পারছেন কি অসম্ভব ডেঞ্জারাস শুটিং হতে চলেছে। চুন থেকে পান খসলেই সোজা মৃত্যুর মুখে। ব্রাজিলিয়ান সুন্দরীর সঙ্গে রোম্যান্স, অ্যামাজনের অব্যক্ত প্রাকৃতিক সৌন্দর্য আর পদে পদে মৃত্যুর হাতছানি নিয়ে শুরু হলো কমলেশ্বরের শঙ্করের অ্যামাজনে সফর।

এ সম্পর্কিত আরও

Mountain View