Mountain View

মোস্তাফিজের ব্যাপারে সিদ্ধান্ত হবে সোমবার

প্রকাশিতঃ জুলাই ৩০, ২০১৬ at ৬:১৯ অপরাহ্ণ

Mustafizur-Rahman

আমরা মোস্তাফিজুর রহমানের রিপোর্টগুলো ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার ও ম্যানচেস্টার ইউনিভার্সিটির লেনার্ড ফ্রাঙ্ককে দেখিয়েছি। এছাড়া অস্ট্রেলীয় শল্যবিদ গ্রেগ হয়ের কাছেও রিপোর্টগুলো পাঠানো হয়েছে।

সোমবারের মধ্যে এ বিষয়ে একটা সিদ্ধান্ত নেওয়া যাবে। অস্ত্রোপচার ছাড়াও মোস্তাফিজের চিকিৎসা করা যেত। তবে ভবিষ্যতের কথা ভেবেই কোচ, ফিজিও, চিকিৎসকের পরামর্শে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) কার্যালয়ের শনিবার বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এসব কথা বলেছেন।মোস্তাফিজ এই নিয়ে ২০১৫ সাল থেকে পাঁচবার ইনজুরিতে পড়লেন। জিম্বাবুয়ের বিপক্ষে কাঁধের ইনজুরি দিয়ে শুরু। ওই সিরিজের শেষ দুটি ম্যাচে দর্শক হয়ে থাকতে হয় কাটার মাস্টারকে।

একই ইনজুরিতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে যেতে পারেন নি। এরপর এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইপিএল-যেখানে মাঠে নেমেছেন ইনজুরি তাড়া করেছে। সর্বশেষ কাউন্টিতে। মোস্তাফিজ অপেক্ষায় আছেন পুরোপুরি মুক্তি পেতে।

ন্যাট ওয়েস্ট টি২০ ব্লাস্টে সাসেক্স ক্রিকেট ক্লাবের হয়ে ২টি ম্যাচে অংশগ্রহণ করেন মোস্তাফিজ। এর মধ্যে প্রথম ম্যাচেই সাসেক্সের ম্যাচ জয়ে বিশাল অবদান রেখে ম্যাচ সেরা নির্বাচিত হন। দ্বিতীয় ম্যাচে খুব একটা ভালো পারফর্ম করতে পারেন নি। এর পরের দিন অনুশীলন করতে গিয়েই তার পুরাতন ইনজুরি আবার মাথা চাড়া দিয়ে উঠে। এই মৌসুমে সাসেক্সের হয়ে আর কোনো ম্যাচে দেখা যাবে না তাকে।

এ সম্পর্কিত আরও