Mountain View

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, পুলিশ নিহত

প্রকাশিতঃ জুলাই ৩০, ২০১৬ at ১:৩৮ অপরাহ্ণ

police die

যুক্তরাষ্ট্রের সান ডিয়েগোর একটি ট্রাফিক স্টপে বন্দুক হামলায় এক পুলিশ কর্মকর্তা নিহত ও অপর একজন আহত হয়েছেন। শুক্রবার পুলিশ একথা জানিয়েছে।

সান ডিয়েগো পুলিশ প্রধান শেলী জিম্মারম্যান এক সংবাদ সম্মেলনে বলেন, এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজন হিস্পানীকে পরে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে সনাক্ত করা সম্ভব হয়নি।

তবে পুলিশ প্রধান বলেন, তার কাঁধে গুলি লাগায় গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে তিনি জানান।

এই নারী কর্মকর্তা আরো বলেন, বৃহস্পতিবার রাতে ওই দুই পুলিশ কর্মকর্তা রেডিওতে জানান যে তারা একটি গাড়িকে আটক করেছেন। এরপর তারা জরুরি জরুরি ভিত্তিতে আরো পুলিশ ডেকে পাঠান।

শেলি বলেন, জরুরি কর্মকর্মারা ঘটনাস্থলে পৌঁছে ওই দুই পলিশ কর্মকর্তাকে গুলিবিদ্ধ অবস্থায় পান। তাদের মধ্যে জনাথন ডিগুজম্যান (৪৩) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ বিভাগ টুইটারে জানিয়েছে, আজ সকালে তার আহত সহকর্মী ওয়েড ইরউইনের অস্ত্রোপচার হয়েছে। তিনি বেঁচে যাবেন বলে আশা করা হচ্ছে।

সান ডিয়েগো ইউনিয়ন ট্রিবিউনের প্রতিবেদনে বলা হয়, দক্ষিণ-পূর্বাঞ্চলীয় এলাকা সাউথস্ক্রেস্টে স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ১১টায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়

    ভাগ্যবান খাদ্যরসিক!

    চিকেন উইংসের প্রতি বরাবরই দুর্বলতা রয়েছে যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার সায়ানা ব্রাগের। এদিন গাড়ি দিয়ে যাওয়ার সময় রাস্তার...

      জন কেরির কড়া সমালোচনা ট্রাম্পের

      ইরানের সঙ্গে পরমাণু চুক্তি করার জন্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী জন কেরির কড়া সমালোচনা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।...

        সেতু ভেঙে ট্রাক খাদে, নিহত ২

        বিডি টোয়েন্টিফোর টাইমসঃ সুনামগঞ্জের ছাতক উপজেলায় বেইলি ব্রিজ ভেঙে একটি মালবাহী ট্রাক খাদে পড়ে দুজন নিহত হয়েছেন।...

সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।