ঢাকা : ১৮ অক্টোবর, ২০১৭, বুধবার, ১০:৪৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / লাথাম-উইলিয়ামসনের ব্যাটে রানের পাহাড়ে নিউজিল্যান্ড

লাথাম-উইলিয়ামসনের ব্যাটে রানের পাহাড়ে নিউজিল্যান্ড

প্রকাশিত :

ken

ঘরের মাঠে নিউজিল্যান্ডের রানের পাহাড়ে চাপা পড়তে যাচ্ছে স্বাগতিক জিম্বাবুয়ে। বুলাওয়েতে টম লাথামের দুর্দান্ত সেঞ্চুরি ও শেন উইলিয়ামসনের অনবদ্য ব্যাটিংয়ে বড় সংগ্রহের পথে রয়েছে সফরকারীরা। দ্বিতীয় দিন চার উইকেটে ৩১৫ রানের সংগ্রহে ইতোমধ্যেই ১৫১ রানের লিড পেয়েছে তারা।

বিনা উইকেটে ৫০ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু হবার নয় ওভার পরেই সাফল্য পায় স্বাগতিক জিম্বাবুয়ে। তবে মার্টিন গাপটিলকে ফেরানোর পর দ্বিতীয় উইকেটের জন্য ৪৭ ওভার অপেক্ষা করতে হয় তাদের। এরপর দলীয় ২৩৫ রানে মাসাকাদজার শিকার হন ১০৫ রান করা লাথাম।

২০৯ বলে ১২টি চারের সৌজন্যে ১০৫ রানের ইনিংস সাজান তিনি। এদিকে আউট হওয়ার আগে দ্বিতীয় উইকেট জুটিতে অধিনায়ক কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে ১৫৬ রান যোগ করেন এ ব্যাটসম্যান। তবে লাথামের বিদায়ের পর বেশিক্ষণ টিকতে পারেননি উইলিয়ামসনও। আউট হবার আগে ১৭৯ বলে ৯১ রান করেন তিনি।

এরপর দ্রুত হেনরি নিকোলস ফিরে গেলে কিছুটা স্বস্তি নিয়ে দিন শেষ করে জিম্বাবুয়ে। ৩৮ রান নিয়ে রস টেইলর ও পাঁচ রান নিয়ে অপরাজিত রয়েছেন ইস শোধি। এদিন জিম্বাবুয়ের পক্ষে একটি করে উইকেট নেন ডোনাল্ড ত্রিপানো, গ্রায়েম ক্রেমার, চামু চিবাবা ও হ্যামিল্টন মাসাকাদজা।

জানিয়ে রাখা ভালো, প্রথম ইনিংসে নেইল ওয়েগনারের বোলিং তোপে মাত্র ১৬৪ রানে গুটিয়ে যায় স্বাগতিক জিম্বাবুয়ের প্রথম ইনিংস।

এ সম্পর্কিত আরও

Check Also

সিরিজ হারলো বাংলাদেশ, ১০৪ রানের বিশাল জয় তুলে নিল প্রোটিয়ারা

এক ম্যাচ বাকি থাকতেই স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ হেরে গেল বাংলাদেশ। ৩ ম্যাচ …

Leave a Reply