Mountain View

২০১৮-তে আসছে ‘মুন্নাভাই-৩’

প্রকাশিতঃ জুলাই ৩০, ২০১৬ at ১:৪৭ অপরাহ্ণ

munna bhai

মাঝে কয়েক বছর কারাগারে কাটানোর পর এবছর নিজের ৫৭ তম জন্মদিন খুব ধুমধাম করে পালন করলেন অভিনেতা সঞ্জয় দত্ত। সেখানেই তিনি ঘোষণা করলেন, বলিউডের অন্যতম সফল ছবি ‘মুন্নাভাই’ সিরিজের তিন নম্বর ছবি ‘মুন্নাভাই ৩’ পর্দায় মুক্তি পাবে ২০১৮ সালে।

জনপ্রিয় অভিনেতার এই সিরিজের ছবির জন্যে তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবির মুক্তিতে এত দেরি কেন, সে প্রসঙ্গে সঞ্জয় জানিয়েছেন, এ প্রশ্নের সঠিক উত্তর একমাত্র নির্মাতা রাজু হিরানি বা বিধু বিনোদ চোপড়াই দিতে পারবেন।

এছাড়াও সঞ্জয় আগামী বছরে তার ব্যস্ত শিডিউলের কথা জানিয়েছেন। বিধু বিনোদ চোপড়ার সঙ্গে ‘মার্কো’ ছবির শুটিং এই নভেম্বরেই শুরু হতে চলেছে। তারপর মহেশ মঞ্জরেকরের সঙ্গে কাজ করবেন ‘দে ধাক্কা’ ছবির রিমেক। প্রসঙ্গত, ‘দে ধাক্কা’ একটি পারিবারিক ছবি। এখানে দেখানো হবে কীভাবে একটা ভেঙে যাওয়া পরিবার ফের এক হয়ে যাবে। ছবির বিষয় সম্পর্কে যথেষ্টই আশাবাদী সঞ্জয়।

তবে ‘মুন্নাভাই’য়ের দেরি করে মুক্তি সম্পর্কে সূত্রের দাবি, এইমুহূর্তে রাজু হিরানি ব্যস্ত রয়েছেন সঞ্জয়ের বায়োপিক নিয়ে, সেখানে অভিনয় করছেন রণবীর কাপুর। এই ছবির শুটিং শিগগিরই শুরু হতে যাচ্ছে। যদিও এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি সঞ্জয়। ছবিতে তাকে কোনও বিশেষ দৃশ্যে দেখা যাবে কিনা, সে ব্যাপারেও কিছু বলতে চাননি সঞ্জয়।

সঞ্জয় জানিয়েছেন, তিনি এখন অনেক সংযমী জীবনযাপন করছেন। মদ্যপান করা ছেড়ে দিয়েছেন। প্রতিদিন চার ঘন্টা জিমে থাকেন, ব্যায়াম করছেন। বাড়িতে গ্রিলড ফিস, গ্রিলড চিকেন এসবই খাচ্ছেন। এই বছরের ফেব্রুয়ারিতেই জেল থেকে মুক্তি পেয়েছেন পর্দার ‘মুন্না ভাই’।

এ সম্পর্কিত আরও

Mountain View