Mountain View

অলিম্পিকগামী আর্জেন্টিনা ফুটবল দলের হোটেলে চুরির ঘটনা ঘটেছে

প্রকাশিতঃ জুলাই ৩১, ২০১৬ at ৮:৩৫ অপরাহ্ণ

messi unhappy

মেক্সিকোতে অলিম্পিকগামী আর্জেন্টিনা ফুটবল দলের হোটেলে চুরির ঘটনা ঘটেছে। অলিম্পিকে যাওয়ার আগে মেক্সিকোতে অনুশীলন ম্যাচ খেলছিল আর্জেন্তিনা ফুটবল দল।

শুক্রবারই ছিল শেষ ম্যাচ। মেক্সিকোর সঙ্গে সেই ম্যাচ গোলশূন্য ড্র করে আর্জেন্টিনা। শুক্রবার ম্যাচ শেষেই দুই দলেরই উড়ে যাওয়ার কথা রিওতে। কিন্তু ম্যাচ শেষে হোটেলে ফিরে আর্জেন্টিনার ফুটবলাররা ঘরে ফিরে চুরির ঘটনা দেখতে পান। দেখেন ঘর থেকে খোয়া গেছে অনেক মূল্যবান জিনিস।

আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ক্লদিও তাপিয়া বলেন, ‘‘আমরা খেলা শেষে রাত ১১.৪০ এ হোটেলে ফিরি। হোটেলে সবাই যে যার ঘরে চলে যাই। তারপরই আমরা টাকা পয়সা ও অনেক গুরুত্বপূর্ণ জিনিস চুরি হয়ে যাওয়ার বিষয়টি বুঝতে পারি। সব থেকে যেটা অবাক করেছে সেটা হল হোটেল কর্তৃপক্ষ সিসিটিভি ক্যামেরায় দেখেছে কে চোর। কিন্তু তাঁকে তাঁরা সামনে আনছে না।’’

অলিম্পিকে যাওয়ার আগে এই ঘটনায় স্বভাবতই হতাশ আর্জেন্টিনা শিবির। টাকার সঙ্গে খোয়া গিয়েছে একাধিক ইলেকট্রনিক্স জিনিস। তবে টাকার পরিমাণ কত সেটা পরিষ্কার করে জানায়নি আর্জেন্টিনা শিবির। পাশাপাশি ক্ষোভ দেখা দিয়েছে স্থানীয় প্রশাসন ও হোটেলের ব্যবহার নিয়েও।

তাপিয়া বলেন, ‘‘যখন আমরা চুরির রিপোর্ট লেখাতে যাই তখনও আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়। অসম্মান করা হয়। যতক্ষণ না পুরো ব্যাপারটি মিটছে ততক্ষণ পর্যন্ত আমরা মেক্সিকো ছেড়ে যাব না। আমরা মেক্সিকো ফুটবল ফেডারেশনকে লিখিতভাবে বিষয়টি জানিয়েছি।’

এ সম্পর্কিত আরও