Mountain View

অ্যাকশন লেডি, রোমান্টিক পরীমনি

প্রকাশিতঃ জুলাই ৩১, ২০১৬ at ৮:৩৭ পূর্বাহ্ণ

pori

যৌথ প্রযোজনার ছবি ‘রক্ত’ নিয়ে বর্তমানে আলোচনায় রয়েছেন পরীমনি। এই ছবিতে প্রথমবারের মতো মারদাঙ্গা পরীকে যেমন দেখা যাবে, তেমনি দেখা যাবে রোমান্টিক পরীমনিকে। ‘রক্ত’ ছবির মাধ্যমে প্রথম যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন পরীমনি।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। পরীমনির বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন নবাগত রোশান। ইতোমধ্যে ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টারে যেমন রয়েছে চমক তেমনি রয়েছে ভিন্নতা।

রক্ত ছবিটি আগামী ঈদুল আজহায় মুক্তির জন্য মধ্যে প্রস্তুতি শুরু নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। শুধু রক্ত ছবিটিই আগামী ঈদে মুক্তি দেওয়ার চিন্তা করছে জাজ। এই ছবিতে একটি ব্যয়বহুল আইটেম গানেও অংশ নিয়েছেন পরী।

গানের নামও পরী। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

সব মিলিয়ে পরীমনিকে এই ছবিতে ভক্তরা ভিন্ন অবতারে দ্রেখতে পাবেন। একই সাথে পরীমনিও নিজের এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত। অপেক্ষার প্রহর গুণছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় দর্শকেরা দেখবেন অন্য পরীকে।

এ সম্পর্কিত আরও

Mountain View