ঢাকা : ২১ আগস্ট, ২০১৭, সোমবার, ২:২২ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আকরাম-সুজন-বাশারদের কাছে মাশরাফিদের হার

bangladesh-cricket

অনুশীলনে ফুটবল নিয়ে ক্রিকেটারদের মেতে ওঠার দৃশ্য অবশ্য নতুন কিছু নয়। বুধবার বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের সাথে ফুটবল ম্যাচ খেলেছেন মাশরাফিরা। যে ম্যাচে জাতীয় দলের কাছে ২-০ গোলে হেরেছেন আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশাররা।

তবে দ্বিতীয় দিনের খেলায় ‘বুড়োদের’ কাছে হার মানলেন মাশরাফি-নাসির-মুশফিকরা।নির্ধারিত সময়ের খেলা ছিল গোলশূন্য ড্র। পরবর্তীতে খেলা গড়ায় ট্রাইবেকারে। সেখানে জয় পায় সাবেক ক্রিকেটাররা। ফলে তিন ম্যাচের এই প্রীতি ফুটবল সিরিজে ১-১ এ সমতা আনতে সমর্থ হলো আকরাম-বাশাররা।

আপাতত আন্তর্জাতিক ক্রিকেটের তাড়া নেই। ২০ জুলাই থেকে শুরু হওয়া ফিটনেস ক্যাম্প নিয়েই ব্যস্ত জাতীয় দলের সব ক্রিকেটার। বিদেশি কোচরা না থাকলেও নিয়মিত চলছে ফিটনেসের কাজ। ফিটনেস অনুশীলনের অংশ হিসেবে এ ক্যাম্পে প্রায়ই ফুটবল খেলেন ক্রিকেটাররা।

তবে সাবেক ক্রিকেটারদের বিপক্ষে এই ম্যাচে মাশরাফিরা খেললেন একটু সিরিয়াসভাবেই। কারণ এ সিরিজে রয়েছে পুরস্কারের ব্যবস্থা। পুরস্কারের এই অর্থ দেয়া হবে দুস্থ শিশুদের জন্য।

প্রথম ম্যাচে জয়ের পর এক লাখ টাকা বাজিতে জিতেছিল মাশরাফি-মুশফিকরা। তবে এ ম্যাচে হারার পর সে টাকা ফেরত দিয়ে দিতে হয় তাদের। বাজির এ টাকা আগামী ঈদুল আজহায় দুস্থ শিশুদের দান করতেন বলে জানিয়েছেন বর্তমান ক্রিকেটাররা।

আগের ম্যাচে সাবেকদের হয়ে খেলা হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজন এদিনের ম্যাচে ছিলেন না। তবে যথারীতি বর্তমান দলে ছিলেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহীম, তামিম ইকবাল, রকিবুল হাসান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, নাসির হোসেন ও তাইজুল ইসলামরা।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *