Mountain View

মাশরাফির পরামর্শ না শোনাতেই মুস্তাফিজের আবারো ইঞ্জুরি!

প্রকাশিতঃ জুলাই ৩১, ২০১৬ at ৫:২৬ অপরাহ্ণ

images

মোঃ রাজিব রজ্জব স্পোর্টস ডেস্কঃ মাশরাফি যিনি নিজেই বারবার ইঞ্জুরি থেকে দেশের টানে বোলিং এ ফিরে এসেছে। তারই সতীর্থ কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান যখন বারবার ইঞ্জুরির কবলে পরছে তখন অনেক পরামর্শ  দিয়েই চলছে তাকে।

সেই শুরুতে যখন একবার ইঞ্জুরিতে পরল সেই থেকেই বিশ্রাম কিভাবে কি করবে বোলিং প্যাক্টিস সবই হাতে কলমে শিক্ষা দিয়েছেন গুরু মাশরাফি।

আবারো ইঞ্জুরিতে পরার আশংকায় টানা খেলতে থাকা মুস্তাফিজকে কাউন্টি খেলতে ইংল্যান্ড যেতেও মানা করেছিলেন এবং নিজের ভালোর জন্যই বলেছিলেন বর্তমান সময়ের সেরা অধিনায়ক মাশরাফি।

তাকে বোঝাতে চেয়েছেন যে এইভাবে টানা খেললেও যেকোন সময়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে।

সব শেষে মাশরাফির কথাই সত্য হলো।টানা ওয়ানডে টি২০ সিরিজ বিপিএল, ইঞ্জুরি আইপিএল খেলতে যাওয়া সেইখান থেকে ইঞ্জুরি হয়ে বাংলাদেশে ফিরা তাড়াহুড়া করে নিজেকে ফিট করতে গিয়ে ইংল্যান্ড যাত্রা করা মোটেও উচিত হয়নি বলে মনে করেন মাশরাফি।

তাই বাধ্য হয়ে এখন ছুরির নিচেই যেতে হচ্ছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে।

উল্লেখ্য আইপিএল খেলে কাঁধে চোট পাওয়ার পরে ফাইনাল খেলেই দেশে ফিরে নিজেকে ইঞ্জুরিমুক্ত করে সাসেক্স এর হয়ে কাউন্টি খেলতে ইংল্যান্ড এ উড়াল দেয় মুস্তাফিজ।কাউন্টিতে নিজের অভিষেক ম্যাচে চার উইকেট পেয়ে বাজিমাত করেন।পরের ম্যাচে উইকেট না পেলেও পুনরায় ইঞ্জুরি বাধিয়ে ফেলেন এই কাটার মাস্টার।পরবর্তীতে তার কাঁধে এক্সরে করে এখন অস্ত্রোপচার এর সিদ্ধান্ত দিয়েছে ইংল্যান্ড এর ডাক্তার।

এখন ঠিক কবে কোথায় অস্ত্রোপচার করা হবে তা এখনো ঠিক করেনি বিসিবি।

তাই মাশরাফির আশা দ্রুত সুস্থ হয়ে আবারো ক্রিকেটে ফিরে আসুক সময়ের সেরা আলোচিত বোলার মুস্তাফিজ।

এ সম্পর্কিত আরও