Mountain View

স্বেচ্ছাসেবক “সোনার দেশ” সংগঠনের বিশাল মানববন্ধন

প্রকাশিতঃ জুলাই ৩১, ২০১৬ at ১০:২৩ অপরাহ্ণ

13903229_1665811497072789_6964171298875722515_n

এফ.এস ফরমান শেখ॥ ঘুষ, দুর্নীতি, অন্যায়, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে টাঙ্গাইলের ভূঞাপুরে আজ (৩১শে জুলাই) রোববার ভূঞাপুর-তারাকান্দি মহাসড়কে বিকাল ৩ টায় সময় অন্যায় স্বেচ্ছাসেবী “সোনার দেশ” সংগঠন ঐ সব কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদী কর্মমানববন্ধন করেছে।

এ সময় “সোনার দেশ” সংগঠনের আহ্বায়ক ও লোকমান ফকির মহিলা কলেজের উপাধ্যক্ষ গোলাম রব্বানী রতনের সভাপতিত্বে উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ মিঞা, সাবেমজিদ মিঞা, সাবেক কমান্ডার নুরুল আমিন নান্নু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহজাহান মিঞা, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক অধ্যাপক শফি উদ্দিন তালুকদার, আসাদুজ্জামান খান হাফিজিয়া মাদরাসার অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূঘাতক দালাল নির্মূল কমিটি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফ আলী তালুকদার, ভূঞাপুর কেন্দ্রীয় মসজিদের সাবেক ইমাম আব্দুর রহমান, ভূঞাপুর বাজার বণিক সমিতির সভাপতি নুরুজ্জামান চকদার, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক মামুন তরফদার, সাংবাদিক , সোহেল পারভেজ, আব্দুর রাজ্জাক, সোহেল তালুকদার, অভিজিৎ ঘোষ, আতিকুর রহমান, ইব্রাহীম ভূঞা, সংবাদকর্মী শামছুল ইসলাম ও এফ.এস ফরমান শেখ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা, শিক্ষক-ছাত্র, কৃষক, শ্রমিকসহ নানা শ্রেণি পেশার ব্যক্তিবর্গ। সেই সাথে যুক্ত হয়ে ছিলেন ফেইসবুক ভিত্তিক “নিউ এ্যাপোলো পরিবার” মানবতার সেবায় আমরা ও “ইব্‌রাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর” অনলাইন গ্রুপের পরিচালক ও চিফ এডমিন আল-আমিন শোভন ও দু’গ্রুপের সকল এডমিন। পরে মানববন্ধন শেষে ভূঞাপুর নিরিবিলি নামক স্থানে সংক্ষিপ্ত আলোচনা মধ্যে দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয় ।

এ সম্পর্কিত আরও

Mountain View