ঢাকা : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, শুক্রবার, ৯:৪৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

৩২টি গাড়ির মালিক সৌরভ গাঙ্গুলি

indian cricket

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির পরিবার কলকাতার ধনীতম পরিবারগুলোর মধ্যে অন্যতম। আর হবেই বা না কেন? সৌরভ যে প্রিন্স অফ ক্যালকাটা। প্রিন্সের বাড়িতে তো রাজকীয়তার ছোঁয়া থাকবেই। কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে এসব খবর।

বেহালার বীরেন রায় রোডে দাঁড়িয়ে আছে সৌরভদের বিশাল পারিবারিক বাড়ি। অবশ্য বেহালার বীরেন রায় রোডের উপর এলকাটার নাম লোকের মুখে মুখে এখন ‘সৌরভের পাড়া’। সৌরভদের বাড়িতে শুধু ঘরই আছে ৪৮ টা। এছাড়া আছে বিশাল ডাইনিং‚ বারান্দা এবং মাস্টার স্যুইট। ঘরগুলো সাজানো কাঠের সুদৃশ্য কারুকাজ দিয়ে। আছে অ্যান্টিক আসবাবপত্র এবং বাড়ি ঘিরে সুদৃশ্য বাগান।

সৌরভের যাতে ক্রিকেট খেলতে অসুবিধে না হয় তাই বাড়িতেই পিচ বানিয়েছিলেন বড়ভাই স্নেহাশিস। এর পাশাপাশি বাড়িতে আছে বিশাল পার্কিং লট। যেখানে অপেক্ষা করে থাকে অগণিত গাড়ি। তারমধ্যে শুধু সৌরভেরই আছে ৩২টি গাড়ি।

সৌরভদের গাঙ্গুলি পরিবার এখনও যৌথ। লাল চারতলা বাড়িতে থাকেন অন্তত ৫০ জন। আর তাদের জন্য রয়েছে অনেক কাজের লোকও। তাদের একেকজনের দায়িত্ব ভিন্ন ভিন্ন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

দুর্দান্ত মাহমুদউল্লাহই হলেন ‘ম্যান অফ দ্যা ম্যাচ’

প্রতিপক্ষের রানটা ধরাছোঁয়ার মধ্যে রাখতে বড় ভূমিকা রেখেছেন তিনিই। তাতে আশঙ্কা ছিল গত ম্যাচের মত …