চোখ ধাঁধানো একটা বাড়ি গেইলের

প্রকাশিতঃ আগস্ট ১, ২০১৬ at ৮:০০ পূর্বাহ্ণ

gayle

‘রেড হিল’ নামের বাড়িটা মাত্র তিন তলা। তবে, এরই মধ্যে যেন বিনোদনের সব উপকরণই আছে! বলা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের দানবীয় ব্যাটসম্যান ক্রিস্টোফর হেনরি গেইলের বাড়ির কথা। জ্যামাইকার আট নম্বর ভিক্টর এভিনিউ। হলুদ রঙের চোখ ধাঁধানো একটা বাড়ি।

কি নেই সেখানে! সুইপিং পুল থেকে শুরু করে ড্যান্স ফ্লোর, বিলিয়ার্ড খেলার আলাদা জায়গা। সেখানে আছে নয় টা বড় শোবার ঘর, আছে ব্যক্তিগত সিনেমা হল। এর বাদে চারটে গ্যারেজ আর অনেকগুলো সুইমিং পুলও রয়েছে। গেইলের নিজস্ব স্ট্রিপ ক্লাবের দেখাও মিলবে সেখানে।

ব্যালকনিতে দাঁড়িয়ে জ্যামাইকার গোটা কিংস্টন শহরটা এক নজরে দেখে ফেলা যায়। টাওয়েল জড়িয়ে দোতলার এই বারান্দাতে এসে দাঁড়িয়ে রাজার মতো কিংস্টনের শোভা দেখেন গেইল।

ব্যাটিংয়ে তো বটেই গোটা বিশ্বের নানা প্রান্তে ক্রিকেট খেলে অর্থ উপার্জনেও তিনি রাজাই বটে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) কিংবা অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ – সব জায়গা থেকেই বড় অংকের অর্থ পান ক্রিস গেইল।

আর সেই বিপুল উপার্জনেই এমন রাজকীয় জীবনযাপন। এখানেই শেষ নয়, কিংস্টনে রয়েছে ‘ট্রিপল সেঞ্চুরি’নামে গেইলের একটি রেস্টুরেন্টও।

এ সম্পর্কিত আরও