ঢাকা : ৩ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ৭:৪১ অপরাহ্ণ
সর্বশেষ
চলছে স্প্যানের লোড টেস্ট দৃশ্যমান হতে চলেছে স্বপ্নের পদ্মা সেতু চীন ও যুক্তরাষ্ট্রের মধ্যে উত্তেজনার সৃষ্টি হতে পারে! ১৭ বছর বয়সী আফিফ নেট থেকে মাঠে অত:পর গেইলদের গুড়িয়ে দিলেন (ভিডিও) রংপুর জেতায় ছিটকে গেলো কুমিল্লা-বরিশাল আইএস জঙ্গিদের বিরুদ্ধে লড়াইয়ে ইরাকে নিরাপত্তা বাহিনীর ১৯৫৯ সদস্য নিহত দুটি নৌকা, ২২ রোহিঙ্গাকে ফেরত পাঠাল বিজিবি অন্ধকার পেরিয়ে যেভাবে আলোতে সাইদুল, জানুন সেই বিশ্ব জয়ের গল্প প্রতিবন্ধীদের সাথে নিয়েই এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী রামগঞ্জে ১১টাকার জন্য স্কুলছাত্রকে খুঁটিতে বেঁধে নির্যাতন রোহিঙ্গাদের সহায়তা দেয়ার অনুমতি চাচ্ছে জাতিসঙ্ঘ : সাড়া দিচ্ছে না সরকার
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বন্ধ হয়ে যাচ্ছে মোবাইল ফোন অপারেটর সিটিসেল

বন্ধ হয়ে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে পুরনো মোবাইল ফোন অপারেটর সিটিসেল। সরকারের পাওনা শোধ করতে না পারায় এ কোম্পানিটির কার্যক্রম বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিটিআরসি। সেক্ষেত্রে ১৬ অগাস্টের মধ্যে এই অপারেটরের গ্রাহকদের বিকল্প সেবা বা ব্যবস্থা নেয়ার জন্য পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে জানিয়ে দেয়া হবে।
বিটিআরসি চেয়ারম্যান শাহজাহান মাহমুদ রোববার গণমাধ্যমকে বলেন, সিটিসেলের কাছে আমাদের পাওনা রয়েছে প্রায় ৪৭৭ কোটি টাকা। তাদের বারবার তাগিদ দেয়া হলেও তারা এ পাওনা মেটানোর কোনো উদ্যোগ নেয়নি। তাই আইন অনুযায়ী পাওনা না দেয়ায় যে কোনো সময় আমরা সিটিসেল বন্ধ করে দিতে পারি।
সিটিসেল সংশ্লিষ্ট ব্যক্তি ও গ্রাহকদের উদ্দেশে এক বিজ্ঞপ্তিতে বিটিআরসি জানায়, ১৬ আগস্টের মধ্যে বিকল্প ব্যবস্থা বা সেবা নেয়ার জন্য সময় দেয়া হলো। সিটিসেলের টেলিযোগাযোগ সেবা বন্ধ হয়ে যাওয়ার কারণে গ্রাহকদের অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে বিটিআরসির ওই বিজ্ঞপ্তিতে।
প্রসঙ্গত, ১৯৮৯ সালে সিটিসেল বাংলাদেশের প্রথম মুঠোফোন অপারেটর হিসেবে টেলিযোগাযোগ সেবার লাইসেন্স পায়। তবে প্রতিষ্ঠানটি সেবা দিতে শুরু করে ১৯৯৩ সাল থেকে। প্রথম থেকেই সিটিসেল বাংলাদেশের একমাত্র সিডিএমএ মোবাইল অপারেটর হিসেবে সেবা দিয়ে যাচ্ছে। যাত্রার সময় এটি ছিল দক্ষিণ এশিয়ার প্রথম মুঠোফোন অপারেটর।

এ সম্পর্কিত আরও

Check Also

20161113190514

বাতিল নোট নিয়ে যা করে ব্যাংক

নিউজ ডেস্ক:-ভারত সরকার ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিল করেছে। এজন্য দেশজুড়ে নগদ টাকার সংকট …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *