Mountain View

ইংল্যান্ডের চেয়ে বাংলাদেশই এগিয়ে : রুবেল হোসেন

প্রকাশিতঃ আগস্ট ৩, ২০১৬ at ৯:৪৩ পূর্বাহ্ণ

Rubel

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে ইংল্যান্ডকে বাড়ী পাঠিয়ে দেয়ার টিকিট ধরিয়ে দেয়া টাইগার পেসার ‍রুবেল হোসেন এবার আসন্ন হোম সিরিজ নিয়ে কথা বলেছেন। সেখানে বাঘ-সিংহের লড়াইয়ে টাইগারদেরকেই এগিয়ে রাখছেন তিনি। দেশের মাটিতে টানা ৫ টি সিরিজ জয় করা বাংলাদেশ থেকে সিরিজ জিতে নেয়া বিশ্বের যেকোন দলের জন্যই অগ্নিপরীক্ষার চেয়েও কঠিন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলার রুবেল হোসেন সাংবাদিকদের বলেন, আমরা চাপে নেই, ইংল্যান্ডই চাপে থাকবে। এই লড়াইয়ে ইংল্যান্ড নয়, বরং বাংলাদেশই থেকে এগিয়ে থাকবে। মিরপুর স্টেডিয়ামে অনুশীলন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বাংলাদেশের এগিয়ে থাকার কারণ হিসেবে রুবেল বলেন, ওদের সঙ্গে আমাদের অনেকগুলো সেরা মুহূর্ত আছে। অনেকগুলো জয়ের রেকর্ড আছে। বেশ ভাল কিছু ইতিহাস আছে। সর্বশেষ দেখাতেও


(বিশ্বকাপে) ওদের বিরুদ্ধে খুব ভাল ভাবে ম্যাচ জিতেছি আমরা। সেই স্মৃতিগুলো এখনও সতেজ আছে। তাছাড়া এবার আমাদের মাঠেই ওদের সঙ্গে খেলা। সেদিক থেকেও বাড়তি সুবিধা পাচ্ছি আমরা। সিরিজটা বেশ চ্যালেঞ্জিং হবে, কিন্তু সব মিলিয়ে আমরাই এগিয়ে থাকব।

ইংল্যান্ড বাংলাদেশে আসবে কি জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আসলে আমাদের হাতে নেই। আমরা কিছু বলতেও পারব না। তবে এতটুকু বলতে পারি, এই সফর নিয়ে শঙ্কার কিছু নেই। আমরা চাই ওরা আসুক। আমরা খেলার জন্য মুখিয়ে আছি।

মোস্তাফিজের ইনজুরিতে দলে এখন রুবেলে সুযোগ পাওয়ার সম্ভাবনাই বেশি কি জানতে চাইলে রুবেল বলেন, মোস্তাফিজের দলে থাকা বা না থাকার সঙ্গে আমার দলে নিয়মিত হওয়ার কোন সম্পর্ক নেই। আর মোস্তাফিজের সঙ্গে কারো তুলনা হয় না। সে বিশ্বের মেধাবী এক খেলোয়াড়। আমরা চাই ও দ্রুত ফিরে আসুক। আর দলে নিজের যোগ্যতা দিয়েই সুযোগ পেতে চাই।

এ সম্পর্কিত আরও