Mountain View

তাড়াশে বিদ্যালয়ের জায়গা দখলের প্রতিবাদে স্বারকলিপি প্রদান

প্রকাশিতঃ আগস্ট ৪, ২০১৬ at ৫:০৩ অপরাহ্ণ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের বড় মাঝদক্ষিনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাঝদক্ষিনা কে,আর,উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা একত্রে বিদ্যালয়ের জায়গা অবৈধ দখল থেকে মুক্ত করতে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার বরাবর এক স্বারকলিপি প্রদান করেন।

স্বারক লিপি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দেয়া তথ্য অনুযায়ী জানা যায়,ছোট মাঝদক্ষিনা মৌজার আর. এস-৮৭নং খতিয়ান-২৮৭নং দাগ হতে০.৫৮একর থেকে জমির মালিকরা ০২-০৭-১৯৭৯ ইং তারিখে ৩৩২২নং দলিল মুলে ০.৪০ একর বিদ্যালয়কে দান করে।

পরে জমির মালিক বাকি অংশ ২৭-০১-১৯৮৩ইংএ ৫৮৪ নং দলিল মুলে মাঝদক্ষিনা কে.আর উচ্চ বিদ্যালয়কে দান করে। কিন্তু সে লিখিত দানকে শিকার না করে দাতাগনের মধ্য থেকে বড় মাঝদক্ষিনা গ্রামের সর্বপিং-এস,এম নিজাম উদ্দিন এর ছেলে মো.বেলাল হোসেন, সুলতান মাহমুদ, জুয়েল মাহমুদ, সোহেল মাহমুদরা পেশির শক্তি দেখিয়ে বিদ্যালয়ের জায়গায় গাছ লাগিয়ে দখল করছে। এ কাজে বাধা দিতে গেলে প্রাণ নাশের হুমকি দেন তারা।

দেশের আইনশৃঙ্খলা ব্যবস্থা এতো জোরদার হওয়ার পবেও আইনকে বৃদ্ধা আঙ্গুল দেখাচ্ছে তারা। এদেরকে চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় এনে বিদ্যালয়ের জায়গা দখল মুক্ত করার দাবী জানান বিদ্যালয়ের শিক্ষক ও এলাকাবাসী।

এ সম্পর্কিত আরও

Mountain View