Mountain View

নতুন প্রেমে মজেছেন রোনালদো

প্রকাশিতঃ আগস্ট ৪, ২০১৬ at ২:১৬ অপরাহ্ণ

শোনা যাচ্ছে ফ্লোরিডার ফিটনেস মডেল ক্যাসান্ড্রে ডেভিসের সঙ্গে নাকি প্রেমে মজেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সম্প্রতি ফ্লোরিডার মিয়ামিতে ডেভিসের সঙ্গে বেশ ঘনিষ্টভাবে দেখা গেছে পর্তুগিজ এই মহাতারকাকে।

রোনালদো এখন মিয়ামিতে ছুটি কাটাচ্ছেন। গত সোমবার মিয়ামির সুইমিং পুলের পাশে পাওয়া গেল রোনালদো-ডেভিস জুটিকে। দুজন রোদ পোহাতে পোহাতে একে অন্যকে বুকে জড়িয়ে রেখেছেন। ডেভিসকে চুমু খাচ্ছিলেন রোনালদো। দুজনের জলকেলিও কম হয়নি।

২৬ বছর বয়সি এই তরুণী একটি বিশ্ববিদ্যালয় থেকে বিজনেসে মাস্টার্স ডিগ্রি নিয়েছেন। মার্কেটিং ম্যানেজার হিসেবে কাজ করেন। পাশাপাশি মডেলিং ক্যারিয়ারটাও বেশ সমৃদ্ধ।

গত মৌসুমে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়নস লিগ জয়ে সবচেয়ে বড় অবদান ছিল রোনালদোর। পরে জাতীয় দলের হয়ে জিতেছেন ইউরোর শিরোপা। নতুন মৌসুম শুরুর আগে সিআর-সেভেন এখন বিশ্রাম ও ছুটিতে।

ইরিনার সঙ্গে বিচ্ছেদের পর স্প্যানিশ টিভি প্রতিবেদক লুসিয়া ভিয়ালন, কলম্বিয়ান নাতালি রিনকন ও ইতালির টিভি তারকা এলিসা দি পানিসিসের সঙ্গে সময় কাটালেও রোনালদোর সঙ্গে কারো সম্পর্ক স্থায়ীত্ব পায়নি।

এবারের ছুটিতে রোনালদোর সঙ্গে প্রথমে দেখা যায় মেক্সিকান অভিনেত্রী এইজা গঞ্জালেজকে। এর কয়েকদিন পরেই ডেভিসের সঙ্গে তাকে দেখা গেল খুবই ঘনিষ্ঠভাবে। এতে বোঝা যায় দুজনের মধ্যে ‘কিছু’ চলছে।

এ সম্পর্কিত আরও

Mountain View