Mountain View

ঢাকার ১ ইঞ্চি রাস্তাও খারাপ থাকবে না -সাঈদ খোকন

প্রকাশিতঃ আগস্ট ৫, ২০১৬ at ৭:৩১ পূর্বাহ্ণ

dh


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, চলতি বছরেই রাজধানীর ৩০০ রাস্তা মেরামত করা হবে। আমাকে একটু সময় দিন, সব ঠিক করে দেব। আশা করি নগরীর ১ ইঞ্চি রাস্তাও খারাপ থাকবে না। পুরান ঢাকার ৪১ নম্বর ওয়ার্ডে ওয়ার স্ট্রিটে আয়োজিত জনতার মুখোমুখি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানটি দক্ষিণের একটি নিয়মিত আয়োজন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে বেশ কয়েকজন বাসিন্দা সমস্যার কথা মেয়রের সামনে তুলে ধরেন। তারা জলাবদ্ধতা, ভাঙা রাস্তা, যেখানে সেখানে বর্জ্য ফেলে রাখা, রাস্তা দখলসহ বিভিন্ন সমস্যার কথা মেয়রের সামনে তুলে ধরেন। এ সময় মেয়র তাৎক্ষণিকভাবেই তাদের সমস্যার সমাধান করতে নির্দেশ দেন।

৫৫/১ ভজহরি সাহা স্ট্রিটের বাসিন্দা মিসেস আশরাফ মেয়রের কাছে অভিযোগ করেন তার বাসার সামনে সারা দিন বর্জ্য ফেলে রাখা হয়। অভিযোগ শুনেই মেয়র তাৎক্ষণিক স্টেজে উপস্থিত ৪১ নম্বর ওয়ার্ডের পরিচ্ছন্নতা পরিদর্শককে নির্দেশ দেন বিকালের মধ্যেই সমাধান করতে। নবাব স্ট্রিটের এক বাসিন্দা অভিযোগ করেন তার এলাকায় মশার উপদ্রব বেশি। এ সময় মেয়র প্রধান স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেন বিকালের মধ্যেই ওই এলাকায় লাররিসাইড স্প্রে করতে এবং শুক্রবার থেকে ক্রাশ প্রোগ্রাম চালাতে।

এ সম্পর্কিত আরও

Mountain View