Mountain View

শেরপুরে বন্যা কবলিতদের মধ্যে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ আগস্ট ৬, ২০১৬ at ৮:৫২ অপরাহ্ণ

মো.জিহান মিয়া,নকলা (শেরপুর) প্রতিনিধিঃ-শেরপুরের সদর উপজেলার ব্রহ্মপুত্র নদসংলগ্ন চরপক্ষীমারী ইউনিয়নের তিন গ্রামের বন্যা কবলিত চার’শ পরিবরের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ ৬ আগস্ট শনিবার দুপুরে জেলা প্রশাসন ও রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়। আজ শনিবার জেলা প্রশাসনের পক্ষ থেকে চরপক্ষীমারী ইউনিয়নের ডাকাতের ঘোপ, ভাগলগড় ও ব্যাপারিপাড়া গ্রামের চার’শ পরিবারের মধ্যে দশ কেজি করে খয়রাতি চাল (জিআর) বিতরণ করেন জেলা প্রশাসক এ এম পারভেজ রহিম।

এ ছাড়া শেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ব্যাপারিপাড়া গ্রামের ১৪৫ টি পরিবারের মধ্যে পাঁচ কেজি করে চাল, তিন কেজি করে চিড়া, দুই কেজি করে আলু ও একটি করে গুড় বিতরণ করেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ মো. আতিউর রহমান। এ সময় জেলা প্রশাসক এ এম পারভেজ রহিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হাবিবুর রহমান, রেডক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফখরুল মজিদ খোকন উপস্থিত ছিলেন।

চরপক্ষীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রউফ আজ শনিবার বিকেলে সাংবাদিকদের বলেন, বিতরণ করা এসব ত্রাণ প্রয়োজনের তুলনায় খুবই অপ্রতুল। তিনি পর্যাপ্ত ত্রাণ সহায়তা প্রদানের জন্য সরকারের নিকট আবেদন জানান।

এ সম্পর্কিত আরও

Mountain View