Mountain View

সারিয়াকান্দির যমুনা নদীতে জলকেলি করার সময় কলেজ ছাত্র নিখোঁজ

প্রকাশিতঃ আগস্ট ৬, ২০১৬ at ১০:১৫ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে কালিতলা গ্রোয়েন বাঁধের ধারে যমুনা নদীর স্রোতের পানিতে জলকেলি করার সময় পানিতে ভেসে নিখোঁজ হয়েছেন বগুড়া শাহ সুলতান কলেজের তৃতীয় বর্ষের ছাত্র রনি হোসাইন । শনিবার দুপুরে এ মর্মান্ত্রিক ঘটনাটি ঘটে ।

ওসময় তার বন্ধু সাব্বির হোসাইন ভেসে যাবার সময় তাকে স্থানীয় নৌকার চালকরা উদ্ধোর করে । প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ওই কলেজের ৭/৮ জন সহপাঠীসহ নিখোঁজ রনি দুপুরে কালিতলা গ্রোয়েন বাঁধে আসেন । সবাই মিলে কিছু সময় একটি ভাঁড়া চালিত নৌকায় যমুনায় ঘোরাঘুরি করার পর গ্রোয়েন বাঁধে ফিরে এসে বাঁধের উত্তর পাশ্বে প্রবাহমান পচন্ড খরা স্রোতের ধারে জলকেলি করতে থাকে । w

এবং সঙ্গে থাকা বান্ধবীরা মোবাইল ফোনের ক্যামেরায় একাধিক ছবি ধারন করে । এক পর্যায়ে স্রোতের তোড়ে পরে সাব্বির হোসাইন ও রনি হোসাইন ভেসে যেতে থাকে। ওসময় স্থানীয় নৌকার চালকদের ঘটনাটি নজরে আসার পরপরেই উদ্ধার কাজে ঝাঁপিয়ে পড়েন এবং সাব্বিরকে জীবিত উদ্ধার করতে সক্ষম হলেও শ’শ লোকজনের চোখের পলকে রনি যমুনার পানিতে ডুবে যায় । পরে আহত সাব্বিরকে সারিয়াকান্দিতে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে খোঁজাখুজি করার পর কোন সন্ধান পাননি।

বিকেলে রংপুর থেকে তিন সদস্য ডুবুরির দল ঘটনার স্থালে এসে যমুনার নদীর বিভিন্ন স্থানে রনির লাশের সন্ধানে অনুসন্ধান চালায়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সারিয়াকান্দির স্টেশন অফিসার মোত্তলেব পারভেজ সন্ধায় জানান, এখন পর্যন্ত নিখোঁজ রনির কোন সন্ধান পাওয়া যায়নি। অভিযান অব্যবহত আছে।

এ সম্পর্কিত আরও

Mountain View