ঢাকা : ৩ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ৪:২০ পূর্বাহ্ণ
সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

৬ মাসে ওয়ালটনের বিক্রি বেড়েছে ৪৫ শতাংশ

w


দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের তৈরি প্রযুক্তি পণ্যে গ্রাহকদের আস্থা ও চাহিদা দিন দিন বেড়েই চলেছে। দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের বাজারে ওয়ালটন ব্র্যান্ডের অবস্থান আরও সুসংহত হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাড়ছে ওয়ালটনের প্রবৃদ্ধি। গেল বছরের প্রথম ছয় মাসের (জানুয়ারি-জুন) তুলনায় চলতি বছরের প্রথমার্ধে ওয়ালটন পণ্যের বিক্রি বেড়েছে প্রায় ৪৫ শতাংশ, যা ছাড়িয়ে গেছে চলতি বছরের প্রথমার্ধে বিক্রির লক্ষ্যমাত্রাকেও।

ওয়ালটন সূত্র মতে, ২০১৬ সালের শুরু থেকেই অভ্যন্তরীণ বাজারে ওয়ালটন ব্র্যান্ডের সব পণ্যের চাহিদা ও বিক্রি বেড়েছে ব্যাপকহারে। বিশেষ করে আশাতীত বিক্রি বেড়েছে ফ্রিজ, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, মোবাইলফোনসহ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সের (গৃহস্থালী পণ্য)।

ওয়ালটন বিপণন বিভাগের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোঃ রায়হান জানান, গেল বছরের তুলনায় চলতি বছরের প্রথমার্ধে সব পণ্যের বিক্রি বেড়েছে আশাতীত। গেল বছরের জানুয়ারি থেকে জুন মাসের তুলনায় চলতি বছরের একই সময়ে ৫০ শতাংশেরও বেশি ফ্রিজ বিক্রি হয়েছে ওয়ালটনের। এছাড়াও টেলিভিশন (কালার লাইন ও এলইডি টিভি) বিক্রি বেড়েছে প্রায় ৫৮ শতাংশ। তবে চলতি বছরে এলইডি টিভি বিক্রিতে প্রায় ২৪১ শতাংশ প্রবৃদ্ধি হয়েছে ওয়ালটনের, অভ্যন্তরীণ টেলিভিশন বাজারে যা একটি মাইলফলক। ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার বলেন, যে কোনো ম্যাচিউরড (পরিপক্ব) প্রতিষ্ঠানের জন্য স্ট্যান্ডার্ড বা সন্তোষজনক প্রবৃদ্ধির হার ২৫ থেকে ৩০ শতাংশ। ওয়ালটন প্রায় ৪৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে।
ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রেজওয়ানা বলেন, ওয়ালটনের বৈশিষ্ট্য হচ্ছে আমাদের প্রবৃদ্ধি ধারাবাহিক।

এ সম্পর্কিত আরও

Check Also

kocchop

এবার বাস্তবেও খরগোশকে হারিয়ে দিল কচ্ছপ!(ভিডিও)

ঈশপ আর জাতকের গল্পে দৌড় প্রতিযোগিতায় খরগোশকে হারিয়ে দিয়েছিল কচ্ছপ। এসব গল্পকে সবাই ‘কিচ্ছা-মিচ্ছা (মিথ্যা)’ …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *