ঢাকা : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, শনিবার, ৩:৪১ পূর্বাহ্ণ
সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আট লেন প্রকল্পের মহাসড়ক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আগামী ১৩ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৮ লেন প্রকল্প উদ্বোধন করবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ৮ লেন সড়ক পরিদর্শনে এসে এ কথা জানান তিনি। মন্ত্রী জানান, ‘ঐ দিন দুপুর সাড়ে বারোটায় উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’Road_Material_Bundle___Highway_Eight_Lanes_Vue_70_1_img

মন্ত্রী জানান, ১৩২ কোটি টাকা ব্যায়ে সাড়ে সাত কিলোমিটার দীর্ঘ নির্মিত এ সড়কটি দেশের প্রথম ৮ লেন বিশিষ্ট সড়ক। সাড়ে চার বছরে সড়কটি নির্মিত হয়েছে।

এ সময় মন্ত্রী আরো জানান, আরো কয়েকটি মহাসড়ক পর্যায়ক্রমে ৮ লেনে উন্নিত করা হবে। প্রসঙ্গত, ২০১১ সালের জুলাই মাসে এ প্রকল্পের কাজ শুরু করে নারায়ণগঞ্জ সওজ বিভাগ।

এদিকে স্থানীয় জনসাধারণ মন্ত্রীর নিকট দাবি জানান, মহাসড়কগুলোতে যাত্রীদের নিরাপত্তার জন্য ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়ন ও লোকাল বাসের জন্য পৃথক লেন করা। ৮লেন প্রকল্প বাস্তবায়ন হওয়ায় রাস্তাপারাপারে যাত্রীসাধারণ বিড়ম্বনায় পড়ছে বলে জানায় মন্ত্রীর নিকট। এসময় এলাকাবাসী সাইনবোর্ড এলাকায় রাস্তাপারাপারের জন্য ফুটওভার ব্রিজ দ্রুত নির্মাণ করার দাবি জানান মন্ত্রীর কাছে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

প্রতিবেশীদের জন্য নাকি যন্ত্রণাদায়ক তাই ১৮ বছর ধরে পাপড়ি ও অনন্যাকে শিকলে বেঁধে রাখা হয়েছে

প্রায় দেড় যুগ ধরে ছোট্ট একটি ঘরে দুই বোন পাপড়ি ও অনন্যাকে শিকলে বেঁধে রাখা …