Mountain View

নির্বাচনে জয়ী হতে সিনিয়র নেতাদের দরকার হবে না

প্রকাশিতঃ আগস্ট ৯, ২০১৬ at ৭:৪২ অপরাহ্ণ

ভবিষ্যতে জাতীয় নির্বাচনে জয়ী হওয়ার জন্যই মিথ্যা মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়া হয়েছে অভিযোগ করে বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকারের পরিকল্পনা বাস্তবায়ন হবে না। নির্বাচনে জয়ী হতে বিএনপির সিনিয়র নেতাদের দরকার হবে না। জনগণই সরকারের ওপর ক্ষুব্ধ।resize60987

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় প্রহসনমূলক রায় এবং সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে জাতীয় ঐক্যের ভবিষ্যৎ শীর্ষক এক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন। জাসাস ঢাকা মহানগর উত্তর এ গোলটেবিল বৈঠকের আয়োজন করে।

নজরুল ইসলাম খান বলেন, সরকার তারেক রহমানকে সাজা দিয়ে নির্বাচনে জয়ী হওয়ার পরিবেশ নিশ্চিত করতে চায়। কিন্তু তারেক রহমানের রাষ্ট্রনায়ক হতে বাধা নেই। পৃথিবীতে অনেক ইতিহাস আছে অনেক বিখ্যাত ব্যক্তিকে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে। পরবর্তীতে তারা সেদেশের রাষ্ট্র নায়ক হয়েছে।

তিনি আরো বলেন, তারেক রহমানেরও রাষ্ট্র নায়ক হওয়া নিয়ে চিন্তার কিছু নেই। তবে চিন্তার বিষয় হচ্ছে সরকার দেশের সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিচ্ছে।

আয়োজক সংগঠনের আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. জেড এম জাহিদ হোসেন, বিএনপির সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহামন হাবিব, নির্বাহী কমিটির সদস্য রাশিদা বেগম হীরা প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View