Mountain View

বিপুল পরিমাণ রেকটি ফাইড স্প্রিট সহ হোমিও চিকিৎসক আটক

প্রকাশিতঃ আগস্ট ৯, ২০১৬ at ৮:৪০ অপরাহ্ণ

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের নবাবগঞ্জে বিপুল পরিমাণে রেকটি ফাইড স্প্রিট সহ পল্লী চিকিৎসক মোঃ আকবর আলী (৬৩) কে আটক করা হয়েছে। আটক আকবর আলী জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউপির মৃত আজগর আলীর পুত্র। সেই সঙ্গে ঐ ইউপির সাবেক আ.লীগ নেতা।

গোপন সংবাদের উপর ভিত্তিতে ৯ই আগস্ট (মঙ্গলবার) দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক বিশেষ অভিযানে আটক ব্যক্তির রোজিনা ফার্মেসী ও বাড়ির ছাদ থেকে লেবেল বিহীন ১শত মি.লি কাঁচের বোতল রেকটি ফাইড স্প্রিট ১৫৬টি বোতল ও ৪শ মি.লি এর ৩টি কাঁচের বোতল জব্দ করা হয়, বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

জানা যায়, দাউদপুরে জমজমাট মাদকের ব্যবসা গড়ে তুলেছিল ডাঃ আকবর ; এর আগেও বেশ কয়েকবার তাকে আটক করা হলেও প্রশাসনের সাথে গভীর সম্পর্ক থাকায় দাপটের সঙ্গে বিক্রি করে যেত স্প্রিট সহ বিভিন্ন নেশাজাত দ্রব্য।

৮ই আগস্ট (সোমবার) তার দোকানের মাদক দ্রব্য গ্রহণে ২ যুবকের মৃত্যুর অভিযোগ উঠায় নড়ে-চড়ে বসে প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তারই পরিপ্রেক্ষিতে এ অভিযান চালানো হয়েছে, বলে ধারণা করছেন স্থানীয়রা।

দিনাজপুর-নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানায়, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ এর ২২ (গ) ধারার মামলা দায়ের করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ সম্পর্কিত আরও

Mountain View