Mountain View

এবার মীর কাশেমের ছেলেকে অপহরণ

প্রকাশিতঃ আগস্ট ১০, ২০১৬ at ১২:২৩ অপরাহ্ণ

সালাউদ্দিন কাদের চৌধুরীর ছোট ছেলে হুম্মাম কাদের চৌধুরীর অপহরণ রেশ কাটতে না কাটতেই এবার মানবতা বিরোধী অপরাধের দায়ে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি মীর কাশেম আলীর ছেলে আহমেদ বিন কাশেম আরমানকে বাড়ি থেকে তুলে নেয়ার অভিযোগ এসেছে।

মঙ্গলবার (৯ আগষ্ট) রাত ১১টার দিকে রাজধানীর মিরপুর ডিওএইএস এর সাত নম্বর রোডের বাসা থেকে পাঁচ ব্যক্তি তাকে তুলে নেয় বলে দাবি করেছেন তার স্ত্রী তাহমিনা আক্তার। তবে ওই বিষয়ে পুলিশ কিছু জানেনা বলে জানিয়েছেন পল্লবী থানার ওসি দাদন ফকির।1470800108

তাহমিনা আক্তারের অভিযোগ, রাত ১১টার দিকে পাঁচজন লোক বাসায় আসেন। তারা কলিং বেল চাপলে তিনি দরজা খুলে দেন। ওই ব্যক্তিদের দেখে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মতো মনে হলেও তারা সাদা পোশাকে ছিলেন। তারা দরজার সামনে দাঁড়িয়ে আরমানের খোঁজ করেন। আরমান দরজার কাছে গেলে তারা তাকে তাদের সঙ্গে যেতে বলেন।

তাহমিনার দাবি, ওই ব্যক্তিদের পরিচয় জিজ্ঞেস করলে তারা কোনো পরিচয় দেননি। শুধু আরমানকে সঙ্গে যেতে বলেছেন। তাদের সঙ্গে যেতে রাজি না হলে তারা আরমানকে টেনে হিঁচড়ে নিচে নিয়ে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।

পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, আরমান নামে কাউকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার তথ্য পুলিশের কাছে নেই। স্বজনরাও কোনো অভিযোগ করেননি।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।