hhhhhhh
Mountain View

অবশেষে গুলশান হামলায় গ্রেফতার হাসনাত

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৬ at ৪:২৩ অপরাহ্ণ

অবশেষে রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক হাসনাত রেজাউল করিম গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালত থেকে নেয়া আট দিনের রিমান্ড শুক্রবার শেষ হয়েছে।hasnat

শনিবার (১৩ আগষ্ট) হাসনাত রেজাউল করিমকে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল সাইবার ক্রাইম ইউনিট গ্রেফতার দেখায়। তাকে এই মামলায় ১০ দিনের রিমান্ডে চাওয়া হবে বলে ডিএমপির মিডিয়া শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান জানান। এর পাশাপশি ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আট দিনের রিমান্ড পাওয়া শিল্পপতির ছেলে তাহমিদ হাসিব খানকে পুনরায় সাত দিনের রিমান্ড চাওয়া হচ্ছে। তবে তাহমিদ হাসিব খানকে গুলশানে জঙ্গি হামলার মামলায় তাকে গ্রেফতার দেখানো হচ্ছে না। তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে পুনরায় সাত দিনের রিমান্ড জানিয়ে আবেদন করা হচ্ছে।

উল্লেখ্য, হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলা ঘটনার পর জঙ্গিদের সঙ্গে হাসনাত রেজাউল করিম ও তাহমিদ হাসিব খানের চলাফেরা ও অস্ত্র হাতে নেয়ার দৃশ্য ভিডিও এবং স্থির চিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ সম্পর্কিত আরও

Mountain View