Mountain View

অমিতাভ, সানি, ক্রুজ, জোলিরা এককাতারে যে কারণে

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৬ at ২:২১ অপরাহ্ণ

তারা হলেন অভিনেতা, তারকা, জনপ্রিয় ব্যক্তিত্ব এবং তাদের আছে বিশ্বজুড়ে অসংখ্য ভক্ত-অনুরাগী। তারা সবাই নিজ দক্ষতাবলে দর্শক-শ্রোতার মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু এগুলো ছাড়াও একটা বিষয়ে এসব বলিউড ও হলিউড তারকাদের এক কাতারে দাঁড় করিয়েছে?

আর এ তালিকায় আছেন অভিষেক, অমিতাভ বচ্চন, কপিল শর্মা, সানি লিওন, পিয়ার্স ব্রসন্যান, টম ক্রুজ, অ্যাঞ্জেলিনা জোলিদের নাম একসঙ্গে আসে? আর যে কারণে আজকে তারা সবাই এক কাতারে তাহলো তারা সবাই বাঁহাতি।

আজ বিশ্বজুড়ে পালিত হচ্ছে ‘ইন্টারন্যাশনাল লেফটহ্যান্ডার ডে’। এটা খুবই মজার যে আপনি বলিউড ও হলিউড দুই জায়গায়ই পাবেন বাঁহাতি তারকাদের বিশাল বহর। শুধু তাই নয়, বর্তমানে হলিউড ও বলিউডের রুপালি পর্দায় দাপটের সঙ্গে কাজ করছেন তারা।

বাঁহাতিদের সম্পর্কে মনোরোগ চিকিৎসক ডা. রাজীব মেহতা বলেন, বাঁ-হাতিরা অনেক বেশি শৈল্পিক হয়। শুধু সিনেমাজগতের লোকই বাঁহাতি নন। তারকা খেলোয়াড়দের মধ্যেও অনেকেই বাঁহাতি। যুবরাজ সিং ও সৌরভ গাঙ্গুলী তাদের মধ্যে রয়েছেন।

হলিউড তারকা কিয়ানু রিভস, ব্রুস উইলিস, ওয়েন উইলসন, হিউ জ্যাকম্যান, পিয়ার্স ব্রসন্যান, অ্যাঞ্জেলিনা জোলি ও টম ক্রুজ

এদিকে ‘ইন্ডিয়ান লেফটহ্যান্ডা’র ক্লাবের প্রতিষ্ঠাতা সন্দীপ বিষ্ণু বলেন, প্রতি ১৩ আগস্ট সিনেপাড়ার বাঁহাতি তারকাদের নিয়ে পার্টিও দেন করন জোহর। বলিউড তারকাসহ ইন্ডিয়ান লেফটহ্যান্ডার ক্লাবে আছে ১০ লাখ মেম্বার।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এ সম্পর্কিত আরও

Mountain View