ঢাকা : ২৮ জুন, ২০১৭, বুধবার, ১১:২৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজ হাসপাতাল ছাড়বেন মোস্তাফিজ

লন্ডনে অস্ত্রোপচারের পর চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকা বাংলাদেশের ক্রিকেটার মোস্তাফিজুর রহমান শনিবার (১৩ আগস্ট) হাসপাতাল ছাড়বেন।  শুক্রবার (১২ আগস্ট) স্থানীয় সময় দুপুর ২টায় ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠান করে এ কথা জানানো হয়।

আগে জানানো হয়েছিল, তাকে শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে।

মোস্তাফিজের অস্ত্রোপচার হয় লন্ডনের প্রখ্যাত কেনসিংটন বুপা হসপিটালে। মিট দ্য প্রেস চলাকালে সেখান থেকে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী ফোন করে টাইগার সেনসেশনের সবশেষ খবর দেন।

তিনি জানান, প্রথমে কথা ছিলো শুক্রবার দুপুর ১২টায় মোস্তাফিজকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। কিন্তু কনসালট্যান্ট আসতে দেরি হওয়ায় তা পিছিয়ে নির্ধারণ করা হয় দুপুর ২টায়। কিন্তু তখনও মোস্তাফিজ শরীরে কিছু ব্যথা অনুভব করায় শেষ পর্যন্ত আরও একদিন তাকে হাসপাতালে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেন কনসালট্যান্ট। আশা করা হচ্ছে, শনিবার ছেড়ে দেওয়া হবে মোস্তাফিজকে।

তবে মোস্তাফিজকে নিয়ে কোনো শঙ্কা নেই জানিয়ে বিসিবি চিকিৎসক বলেন, একটি সফল মাইনর অপারেশন শেষে শারীরিক ব্যথার পুরো উপশম শেষেই মোস্তাফিজ হাসপাতাল ছাড়ুন, এমন চিন্তা থেকেই আরও একদিন হাসপাতালে রাখার এই সিদ্ধান্ত।

নাজমুল হাসান পাপনও একই কথা জানান। তিনি বলেন, মোস্তাফিজ শুক্রবার ভোর ৪টায় প্রচণ্ড ব্যথা অনুভব করায় নতুনভাবে পরীক্ষা-নিরীক্ষা করে ব্যথা পুরোপুরি উপশমের জন্য আরও একদিন তাকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ডাক্তাররা।

এ সম্পর্কিত আরও

Check Also

কীভাবে বেঁচে ফিরলাম বলতে পারছি না :- রাজ্জাক

স্পোর্টস ডেস্ক:- ‘কীভাবে বেঁচে গেছি, জানি না। এ রকম দুর্ঘটনা হলে মানুষ বাঁচতে পারে ভাবলে …

আপনার-মন্তব্য