ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ১১:২৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আরও ১০ বছর ক্রিকেট খেলে যেতে চাই : আশরাফুল

ফরহাদ মিয়া রোমান:নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন আশরাফুল।
দীর্ঘ ৩ বছর ক্রিকেটে বাইরে ছিলেন বাংলাদেশের এই লিটল মাস্টার। যার ব্যাটে বাংলাদেশ জয় পেয়েছে অসংখ্যা ম্যাচ। কার্ডিফে আসরাফুলে হার না সেন্সুরিতে হারিয়েছিলো অস্ট্রেলীয়াকে। তখন অস্ট্রেলিয়া দলে ছিলেন ম্যাক গ্র, ব্রেড লির মতো বলার। দক্ষিন আফ্রিকার বিপক্ষে ৫২ বলে ৯৪ রানের ঝকঝকে ইনিংশে প্রটিয়াদের হারিয়ে ছিল। 13921001_316690565345958_5018949803101788840_n

গত ৩ বছর আশারাফুল আনুষ্ঠানিক কোনো প্রথম শ্রেনীর ম্যাচ না খেললেও যুক্তরাষ্ট্র এবং আরব আমিরাতে অসংখ্যা অনুষ্ঠানিক ম্যাচ খেলেছেন।
তিনি ফিটনেসও ঠিক করেছেন।
তিনি বলেন, আমি আরও ১০ বছর ক্রিকেট খেলে ডেতে চাই। বাংলাদেশী ক্রিকেট প্রেমীদের আনন্দ দিতে। তিনি আরও বলেন, পাকিস্তানের মিসবাহ উল হক ৪৩ বছর বয়সে টেষ্ট ক্রিকেট চালিয়ে যেতে পারে তাহলে আমি কেন পারব না?
আশরাফুলের নিষেধাজ্ঞা শেষ হলেও রয়ে গেছে নানা ধরনের শঙ্কা। বিসিবি ও আইসিসি এখন প্রযর্ন্ত নিশ্চিত করে নাই। আশরাফুল আন্তজার্তিক ক্রিকেটে কবে ফিরবেন।
তবে, ক্রিকেট প্রেমীরা আশা বাদি আশরাফুল খুব দ্রুতই দেশের হয়ে মাঠে নামবেন।
বিকাশ নামক এক আশরাফুল ভক্ত bd24times কে বলেন, আশারাফুল ভাইকে আবারও জাতীয় দলে দেখতে চাই। সকল ক্রীড়া প্রমীদের মতো আমরাও আশাবাদি আগের মতো জ্বলে উঠবে আশারাফুর ব্যাট।

এ সম্পর্কিত আরও

Check Also

সাকিব ও তামিমকে প্রশংসার সাথে স্মরণ করলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ড সিরিজের নানা দিক নিয়ে সংবাদ সম্মেলনে আসেন মাশরাফি।  বাংলাদেশ ওয়ানডে ও টি-টোয়েন্টি …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *