ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৫:৫৫ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

দিনাজপুর-বীরগঞ্জে ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের বীরগঞ্জে মোঃ শরিফুল ইসলাম (২৮) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহত শরিফুল জেলার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের কালাপুকুর গ্রামের মোঃ মোফাজ্জল হোসেনের পুত্র। 14034916_549996561867839_6865178414177057846_n

১২ই আগস্ট (শুক্রবার) রাত ২টায় উপজেলার ভোগনগর ইউনিয়নের বলেয়া-সিংড়া শালবন সড়কের নর্তডাঙ্গী মাদরাসা সংলগ্ন এলাকা হতে শরিফুল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পিতা মোঃ মোফাজ্জল হোসেন জানান, ১২ই আগস্ট (শুক্রবার) বিকেলে ব্যাটারী চালিত রিক্সা ভ্যান নিয়ে বেড়িয়ে যায় মোফাজ্জল। এরপর আর ফিরে আসেনি।

তাকে খুজতে গিয়ে লোকজনের কাছে নর্তডাঙ্গী হতে যুবকের লাশ উদ্ধারে কথা জানতে পেরে থানায় গিয়ে তার লাশ শনাক্ত করি। বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারে লোকজন এসে লাশ সনাক্ত করেছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনার স্থলে গিয়ে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। পরনে ছিল শার্ট এবং লুঙ্গি।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ছিনতাইকারীরা শরিফুল ইসলামকে হত্যা করে ব্যাটারী চালিত রিক্সা ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও

Check Also

এক নজরে টাইগারদের পরবর্তী ২৪টি আন্তর্জাতিক ম্যাচের সময়সূচি

গুলশান হামলার পর শঙ্কা জেগেছিল ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঠিক সময়েই …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *