Mountain View

উত্তর বারিধারাকে গোল বন্যায় ভাসালো চট্টগ্রাম আবহনী

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৬ at ১০:৫৮ অপরাহ্ণ

FB_IMG_14711894219410249
ফরহাদ মিয়া রোমা
জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ফুটবলে উত্তর বারিধারাকে ৬-১ গোলে হারিয়েছে চট্রগ্রাম আবহনী। তারকা সমৃদ্ধ দল নিয়েও বন্দর নগরের দলটি বড় জয় পাচ্ছিল না। অবশেষে ময়মনসিংহ  বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে উত্তর বারিধারার জালে হাফ ডজন বল পাঠাল চট্রগ্রাম আবহনী।

এই জয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ অবস্থান থেকে  শীর্ষে চলে আসলো চট্টগ্রামের আকাশি নীলরা।  এবারের লীগের সবচাইতে বড় জয়ও এটি৷ এর আগেরটি ছিল শেখ জামাল-উত্তর বারিধারা ম্যাচে৷ ওই ম্যাচে উত্তর

বারিধারাকে ৫-৩ গোলের ব্যবধানে হারায় বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আজ হয়েছে

আরেকটি রেকর্ড! চট্টগ্রামেরর  হয়ে, ম্যাচের মাত্র ৩২ সেকেন্ডেই গোল করে  মিডফিল্ডার জাহিদ হোসেন৷ যেটি বাংলাদেশের ক্রীড়া ইতিহাসে সবচেয়ে দ্রুততম গোল।

৩২ সেকেন্ড গোল খেয়েই ঘুরে দাড়ায় উত্তর বারিধারা। ৫ মিনিটে সবুজ অসাধারন গোল করে দলকে সমতায় ফেরায় । তারপর খেই হারিয়ে ফেলে উত্তর বারিধারার খেলোয়াররা। প্রথমার্ধ শেষ হয় ৪-১ গোলে। দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল করে  চট্টগ্রাম আবহনী। আবহনীর হয়ে ইব্রাহীম ২ট, জাহিদ, শাকিল, লিওনেল ও রায়হান একটি করে গোল করে।

অবশেষে হয়েছে বাংলাদেশীদের জয়। ৭ গোলের ম্যাচে ৬টি ই করেছেন দেশের খেলোয়াররা। এভাবে চলতে থাকলে অবশ্যই বাংলাদেশের ফুটবল একদি ঘুরে দাড়াবে।

এ সম্পর্কিত আরও

Mountain View