কুষ্টিয়ায় প্রেমের জেরে স্কুল ছাত্রকে কে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৬ at ৬:২৫ অপরাহ্ণ

কুষ্টিয়ার লক্ষীপুরে প্রেমের জেরে শুভ মন্ডল (১৩) নামে ৭ম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শুভ মন্ডল ওই গ্রামের আরমান মন্ডলের ছেলে। সে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।
এ ঘটনায় নিহত শুভ মন্ডল এর দাদা আবুল হোসেন মন্ডল বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি মামলা দায়ের করেছে।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে শুভ মন্ডলের সঙ্গে একই গ্রামের রশিদ মৃধার মেয়ে তৃষ্ণার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। তৃষ্ণা লক্ষীপুর হাসানবাগ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। ব্যাপারটি মেয়ের পরিবার জানতে পারলে কয়েক দফায় শুভ ও তার পরিবারকে সাবধান করে দেয়। গত ২ আগস্ট রাতে শুভ ওই মেয়ের বাড়িতে গেলে মেয়ের বাবা ও চাচা শুভকে বাড়িতে আটকিয়ে রেখে নির্যাতন করে। পরে স্থানীয় ইউপি মেম্বর এর হস্তক্ষেপে শুভকে উদ্ধার করে তার পরিবার।
নিহতের পরিবারের দাবি একই ঘটনার জেরে রোববার ভোরে মেয়ের বাবা ও চাচারা লাঠি ও টর্চ লাইট দিয়ে শুভকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা শুভকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম বলেন, প্রেমের সর্ম্পক নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যা করেছে মেয়ের পরিবার এমন অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও