ঢাকা : ৮ ডিসেম্বর, ২০১৬, বৃহস্পতিবার, ৮:০৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীকে অপহরণের চেষ্টা, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ বন্দরে ব্যার্থ প্রেমের জের ধরে স্বামী-স্ত্রীকে অপহরণের সময় জনতা ৩ অপহরণকারীকে ধরে পুলিশে সোপর্দ করেছে। শনিবার রাতে নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর এশিয়ান হাইওয়ে সড়কে এ ঘটনা ঘটে। এ ব্যপারে থানায় মামলা হয়েছে। অপহরণকারীরা হলো হাসান (২৬), রিয়াদ (১৮) ও বাবু (১৯)। মূল অপহরণকারী মাসুদ পালিয়ে যায়।
মামলার বাদী মনির হোসেন জানান, তিনি ২ বছর পূর্বে তার চাচাতো বোন আউয়ালিয়া আক্তারকে (২২) বিয়ে করে ঘর সংসার করে আসছে। শনিবার রাতে তারা স্বামী-স্ত্রী মদনপুর থেকে সোনারগাঁর নয়াপুর যাওয়ার পথে তার ফুফাত ভাই মাসুদ মদনপুর এলাকার সন্ত্রাসী হাসান, রিয়াদ ও বাবুকে নিয়ে তাদেরকে মনপুর সুরুমিয়া টেক্সটাইল মিলের সামনে বাস থেকে অস্ত্রের ভয় দেখিয়ে নামিয়ে সিএনজিতে তোলার চেষ্টা করলে এলাকাবাসী ও বাসের যাত্রীরা ৩ অপহরণকারীকে আটক করে তাদের রক্ষা করে। এ সময় মূলহোতা মাসুদ কৌশলে পালিয়ে যায়। স্থানীয় জনতা ৩ অপহরণকারীকে থানা পুলিশে সোপর্দ করে।
এ ব্যপারে বন্দর থানার ওসি আবুল কালাম বলেন, প্রেমের ব্যার্থ হয়ে অপহরণকারীরা স্বামী-স্ত্রীকে অপহরণের চেষ্টা করেছিল। এ ব্যপারে মামলা নেয়া হয়েছে। রোববার পুলিশ ৩ অপহরণকারীকে আদালতে হাজির করে।

এ সম্পর্কিত আরও

Check Also

এবার রংপুরে পত্রিকা বিক্রেতাকে গলা কেটে হত্যা

রংপুর শহরের বাহার কাছনা এলাকায় ন‍ূরুজ্জামান বাবু (৩২) নামে এক পত্রিকা বিক্রেতাকে গলা কেটে হত্যা …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *