ঢাকা : ১৯ অক্টোবর, ২০১৭, বৃহস্পতিবার, ৮:২৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / ইব্‌রাহীম খাঁ সরকারি কলেজ আয়োজিত বঙ্গবন্ধুর ৪১তম শাহাদত বার্ষিকী পালন

ইব্‌রাহীম খাঁ সরকারি কলেজ আয়োজিত বঙ্গবন্ধুর ৪১তম শাহাদত বার্ষিকী পালন

প্রকাশিত :

 এফ.এস ফরমান শেখ: আজ সোমবার সারা দেশের ন্যায় টাঙ্গাইলের ভূঞাপুরে সকাল ১০টায় ইব্‌রাহীম খাঁ সরকারি কলেজ কৃতক আয়োজিত সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালী ও মুক্তিযুদ্ধের স্থপতি এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী পালনসহ শোকর্রালী ও আলোচনাসভা করেছে ইব্‌রাহীম খাঁ সরকারি কলেজ ।

এসময় র্যালীটি রুপশী সরকার ও মোঃ মাহবুবুর রহমানের পরিচালায় পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন কলেজের অধ্যক্ষ জনাব বেনজীর আহমেদ।

পরে কলেজের শোক দিবস পালন ও আলোচনা সভা কমিটি- ২০১৬ এর আহ্বায়ক জনাব আনোয়ারুল ইসলাম পাপ্পু এর সভাপতিত্বে কলেজের ২০৮ নং কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইব্‌রাহীম খাঁ কলেজের অধ্যক্ষ জনাব বেনজীর আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ জনাব মোঃ আব্দুছ সালাম।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, কলেজ শিক্ষক পরিষদের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ আশরাফ হোসেন, জনাব রহিমা খাতুন, জনাব এ.টি.এম মোস্তফা কামাল, জনাবা রুপশী সরকার, জনাব শেখ আব্দুল মান্নান, আলমা সুলতানা, জনাব বুলবুল ইসলাম প্রমুখ ।

অনুষ্ঠান পূর্বে , বাদ ফজর ইব্‌রাহীম খাঁ সরকারি কলেজ মসজিদে খুতবা, কুরআন তেলাওয়াত পাঠ ও দোয়া মাহফিল, কলেজে জাতীয় পতাকা অর্ধনমিত করেন ।

পরিশেষে জনাব মোহাম্মদ নূরে আলম মিঞা’র পরিচালানায় কলেজ শাখা গ্রুপ ভিত্তিক রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুষ্ককার বিতরণের মধ্যে দিয়ে শোক র্যালী ও শোক দিবস আলোচনা সভা সমাপ্ত ঘোষণা করা হয় ।

এ সম্পর্কিত আরও

Check Also

“সিলেট নগরী আতঙ্কের নাম হয়ে দাঁড়িয়েছে টিলাগড় “

মুফিজুর রহমান নাহিদ জেলা প্রতিনিধি সিলেটঃ সিলেট নগরীর টিলাগড় এক আতঙ্কের নাম হয়ে দাঁড়িয়েছে।কারণ বিগত একমাসের …

Leave a Reply