ঢাকা : ২৮ এপ্রিল, ২০১৭, শুক্রবার, ১১:৫১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ঘরোয়া ক্রিকেটের মধ্য দিয়ে তিন বছর পর আবার ক্রিকেটে ফিরছেন

20160815064436মেহেদী হাসান: জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল স্পট ফিক্সিংয়ের দায়ে সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়ে ছিলেন। অবশেষে গত ১৩ আগস্ট শনিবার তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হলো। আর সেই হিসেবে এখন তিনি মুক্ত। আর তাই ঘরোয়া ক্রিকেটের মধ্য দিয়ে তিন বছর পর আবার ক্রিকেটে ফিরছেন তিনি।

তবে আশরাফুলের মুক্তির আনন্দে তাকে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম ফ্যান ক্লাব বেঙ্গল টাইগার্স। গতকাল ১৪ আগস্ট রোববার বিকেল ৪টায় রাজধানীর গোপীবাগের রেস্টুরেন্ট টিফিন বক্সে ফুলের শুভেচ্ছা জানিয়ে এবং কেক কেটে বরণ করে নিয়েছে ফ্যান ক্লাবটি।আশরাফুলের প্রত্যাবর্তনে শুভকামনা জানিয়ে, আগামী দিনে তিনি যেন আবার আগের মতো ফর্ম নিয়ে দেশের ক্রিকেটে নিজের স্থানটা দৃঢ় করে নিতে পারেন, সে কামনা করেছে বেঙ্গল টাইগার্স।

সমর্থকদের সংগঠনের পক্ষ থেকে এমন উদ্যোগ গ্রহন করায় বেঙ্গল টাইগার্সের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।
একই সঙ্গে ক্রিকেটে নিজের প্রত্যাবর্তণকে স্মরনীয় করে রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল টাইগার্সের প্রতিষ্ঠাতা সদস্য সাব্বির আহমেদ রুবেল, গোলাম ফারুক ফটিক, মশিউর রহমান টুটুল, জিয়াউর রহমান তপু, সাইফুল ইসলাম, মোস্তাক হোসেন, আবিদ আব্বাস কিষান, আসাদুজ্জামান শাহীন ও অনিমেষ দাস প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Check Also

যেখানে রাজার “রাজা” মাশরাফি

টি-টোয়েন্টিকে বিদায় বলে দিলেও ক্রিকেটের এই ফরম্যাটে তাকে মনে করার মতো অর্জন ঠিকই রেখে গেছেন …

আপনার-মন্তব্য

Loading...

টাইমস is Stephen Fry proof thanks to caching by WP Super Cache