Mountain View

সেভিয়াকে হারিয়ে শিরোপা জয়ের পথে বার্সোলোনা।

প্রকাশিতঃ আগস্ট ১৫, ২০১৬ at ৭:৪৮ পূর্বাহ্ণ

FB_IMG_14712237185433860ফরহাদ মিয়া রোমান
স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে সেভিয়াকে ২-০ গোলে হারিয়েছে বার্সোলোনা। বার্সোলোনার হয়ে গোল করে লুইস সুয়ারেজ ও তরুন স্টাইকার মুনির।
প্রথমার্ধে বার্সোলোর খেলার গতি ছিল না। লক্ষহীন পাস দিয়েছে। এই ম্যাচের মাধ্যমে বার্সার হয়ে ২য় সর্বোচ্চ মাচ খেললেন বার্সার অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা। তিনি খেলেছেন ৫৯৪ টি ম্যাচ। এর আগে এই রেকর্ডটির মালিক ছিলেন বার্সার প্রাক্তন অধিনায়ক কার্লেস পুয়েলের। প্রথমার্ধে সেভিয়া একাধিক আক্রমন করেও গোলের দেখা পায় নি। বার্সোলোনার দুই সেন্টার ব্যাক পিকে এবং ম্যাশচেরানে দুর্দান্ত খেলছে। যার ফলে প্রথমার্ধ শেষ হয় ০-০ গোলে।
দ্বিতীয়ার্ধে বার্সোলোনা খেলার গতি ফিরে পায় বার্সোলোনা। ৫৪ মিনিটে আদনা তুরানের এসিস্টে সুয়ারেজের দুর্দান্ত গোলে ১-০ গোলে এগিয়ে যায় বার্সোলোনা। গোলটি ছিল টিম ওয়ার্কের ফসল। গোল খেয়ে স্বাগতিক সেভিয়া গোল শোধ করার জন্য মরিয়া হয়ে উঠে। কিন্ত ৮১ মিনিটে মেসির দুর্দান্ত এসিস্টে মুনির গোল করে বার্সোলোনার জয় নিশ্চিত করে।
আগামি ১৭ আগষ্ট বার্সোলোনার হোম ভেন্যু নূ ক্যাম্পে স্পানিশ সুপার কাপের অনুষ্ঠিত হবে। প্রথম লেগে এওয়ে ম্যাচে ২-০ গোলে জিতে সুবিধাজনক অবস্থনে রয়েছে বার্সোলোনা। ২য় লেগে বার্সোলোনা ২-১ বা ১-০ গোলে হারলেও শিরোপা জিতবে বার্সোলোনা।

এ সম্পর্কিত আরও

Mountain View