ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৪:৩৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মানিকগঞ্জ পল্লীবিদ্যুত্‍ সমিতির সদর দপ্তরে জাতীয় শোক দিবস পালিত

এম জয় ই জসীম, বিশেষ রিপোটার, বিডিটুয়েন্টিফোরটাইমসডটকম : মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪১তম শাহাদত্‍ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৬ উপলহ্মে মানিকগঞ্জ পল্লী বিদ্যুত্‍ সমিতির সদর দপ্তরে আজ সোমবার আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পল্লী বিদ্যুত্‍ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার ওবায়দুর রহমান, সোহেল আক্তার ডিজিএম টেকনিকেল, আল মামুন এজিএম ওএন্ডএম, মোঃ সাইদুর রহমান এজিএম ইএন্ডসি, নাবিব আহমেদ সাঈদ এজিএম এইচআর, প্রকৌশলী মোঃ ইউসুব আলী এজিএম ওএন্ডএম, মোঃ আলমগীর হোসেন জুনিয়ার ইঞ্জিনিয়ার সহ মানিকগঞ্জ পল্লী বিদ্যুত্‍ সমিতির সর্বস্থরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ।

 মানিকগঞ্জ পল্লী বিদ্যুত্‍ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিতিতে জাতীয় শোক দিবসের র্যালি বের করা হয়।  র্যালি শেষে মানিকগঞ্জ পল্লী বিদ্যুত্‍ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার ওবায়দুর রহমান  বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জীবনী উপর বিভিন্ন দির্কনির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং বক্তব্যের এক সুরে জঙ্গী বাদের হাত থেকে বাংলাদেশকে মুক্ত করতে হবে বলেও কর্মকর্তা ও কর্মচারীদের দির্কনির্দেশনা দেন । সবশেষে বঙ্গবন্ধুর অাত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সম্পর্কিত আরও

Check Also

হাতিরঝিলে নামছে ওয়াটার ট্যাক্সি

হাতিরঝিলে আগামী ১৬ ডিসেম্বর থেকে নামছে ওয়াটার ট্যাক্সি। এর আগে পরীক্ষামূলকভাবে চালানো হবে। ইতোমধ্যে চারটি …

Mountain View

আপনার-মন্তব্য