Mountain View

নারায়ণগঞ্জে ৭ খুন: ১০৭ জনের সাক্ষ্যগ্রহণ

প্রকাশিতঃ আগস্ট ১৬, ২০১৬ at ৯:৪২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় করা দুটি মামলায় মোট ১০৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এক আইওসহ পাঁচ পুলিশ সদস্যের সাক্ষ্য ও জেরাগ্রহণ হয়। পরে ২২ আগস্ট মামলার মূল তদন্তকারী কর্মকর্তার সাক্ষ্যগ্রহণের জন্য তারিখ ধার্য করেন আদালত।B9317560676Z.1_20150601161644_000_GGRAV3P41.1-01

সাক্ষ্যগ্রহণের সময় মামলার প্রধান আসামি নূর হোসেনসহ ২৩ আসামি আদালতে উপস্থিত ছিলেন।

পাবলিক প্রসিকিউটর (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন জানান, মামলা দুটির ১২৭ জন সাক্ষীর মধ্যে ৩/৪ ইতোমধ্যে মারা গেছেন। এছাড়া আট সাক্ষী বিদেশে আছেন। ১০৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে মূল তদন্তকারী কর্মকর্তা মামুনুর রশিদের সাক্ষ্যগ্রহণের জন্য ২২ আগস্ট নতুন তারিখ ধার্য করা হয়।

এর আগে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কাউন্সিলর নূর হোসেন, র‌্যাব-১১ সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা ও মেজর আরিফ হোসেনকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আনা হয়। তারা ছাড়াও মামলার অন্য ২১ আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

সাক্ষ্যগ্রহণে সন্তুষ্ট জানিয়ে মামলার বাদী সেলিনা ইসলাম বিউটি ও তার আইনজীবী সাখাওয়াত হোসেন বলেন, আশা করছি আমরা ন্যায় বিচার পাবো।

২০১৪ সালের ২৭ এপ্রিল দুপুরে প্যানেল মেয়র কাউন্সিলর নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাত জন নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোড থেকে অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন আরও একজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ সম্পর্কিত আরও

Mountain View