ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৫:৫৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

দাউদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে’র ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত

shek mujib dudpur

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর প্রতিনিধি, বিডি২৪টাইমস:- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে’র ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক র্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে পালিত হয়েছে।

১৭ই আগস্ট (বুধবার) জেলার নবাবগঞ্জ উপজেলার ৭নং দাউদপুর ইউপি আ. লীগ ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে দাউদপুর ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হয়।

আ. লীগ নেতা ও মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমানের সভাপতিত্ত্বে প্রধান অতিথি’র বক্তব্যে দিনাজপুর-৬ আসনের সাংসদ মোঃ শিবলী সাদিক বলেন, বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালি জাতির স্বপ্নদ্রষ্টা এবং বাঙ্গালি জাতিয়তাবাদের প্রবক্তা ; তার স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সুন্দর বাংলাদেশ গড়ে তোলার জন্য জননেত্রী শেখ হাসিনা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট সপরিবারে হত্যা করার মধ্যে দিয়ে বাঙ্গালি জাতির জীবনে এক কলঙ্কিত অধ্যায় রচিত হয়েছিল। সেই কলঙ্ক মুছনের জন্য বেশ কয়েকজনের ফাঁসি দেওয়া হলে ও পালাতক হত্যাকারীদেরকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর চেষ্টা করা হচ্ছে। খুব শ্রীগই জাতি কলঙ্ক মুক্ত হবে, সে লক্ষে আ. লীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছেন। সেই জন্য জাতি, বর্ণ-নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানা ওসি ইসমাইল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, আ. লীগ নেতা হাফিজুর রহমান, বকুল আহম্মেদ, প্রক্তন ৭নং দাউদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যাঃ’র প্রধান শিক্ষক মতিয়ার রহমান, নবাবগঞ্জ উপজেলা ও এর আশে-পাশের অ. লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সহ আরো অনেকেই।

মাও. আব্দুল বাছেরের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ; পরে কিছু খাবার বিতরণের মধ্য দিয়ে কর্মসূচিটি শেষ হয়।

এ সম্পর্কিত আরও

Check Also

৫ম শ্রেণির ছাত্রীকে আটদিন আটকে রেখে নির্যাতন

বরিশালে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) আটদিন আটকে রেখে নির্যাতনের ঘটনা ৩০ হাজার টাকা দিয়ে …

Mountain View