Mountain View

বারিধারার জালে গোল উৎসব করেছে ফেনী সকার

প্রকাশিতঃ আগস্ট ১৯, ২০১৬ at ৮:৪০ অপরাহ্ণ

14086185_582244551982828_1600065856992800514_o
জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুক্রবার উত্তর বারিধারার জালে রীতিমত গোল উৎসব করে সকার ক্লাব ফেনী। বারিধারাকে ৪-১ গোলে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে ফেনী।

এদিন খেলার শুরুতেই এগিয়ে যায় বারিধারাই। প্রথমার্ধের ১০ মিনিটে ফরোয়ার্ড রোহিত সরকার ওভারল্যাপ করা ডিফেন্ডার মনির আলমের কাটব্যাকে প্লেসিং শটে করেন ম্যাচের প্রথম গোলটি।

কিন্তু তাদের হাসি স্থায়ী হয় মাত্র এক মিনিট। দুই বিদেশি ফরোয়ার্ড টুয়াম ফ্রাংক ও উচে ফেলিক্স নিজেদের মাঝে ওয়ান-টু করে ভেঙে ফেলেন বারিধারা ডিফেন্স। ফেলিক্সের কোনাকুনি এক ভলিতে আসে সমতা।

এরপর আক্রমণের ধারাবাহিকতায় ৩০ মিনিটে চালকের আসনে বসে ফেনী সকার। বারিধারার ডিফেন্ডার আরিফুল ইসলামের ভুলে বল চলে যায় ফেনীর ফরোয়ার্ড আকবর হোসেন রিদনের পায়ে। বক্সের ওপর থেকে জোরালো শটে পোস্টের জালে জড়িয়ে দেন রিদন।

বিরতির পর বারিধারা ব্যাকফুটেই থাকে, ৫৭ মিনিটে বদলি ফরোয়ার্ড চমরিন রাখাইন করেন তৃতীয় গোলটি। ঘানার ফরোয়ার্ড টুয়াম ফ্রাংকের কাছ থেকে বল পেয়ে নেন কোনাকুনি একটি মাটি কামড়ানো শট। মাঝ পোস্টে দাঁড়ানো রাজিবের আত্মসমর্পণ ছাড়া আর কিছুই করার ছিল না।

৭০ মিনিটে চতুর্থ গোলটি করেন উচে ফেলিক্স। মাঝমাঠ থেকে বল নিয়ে দ্রুতগতিতে দুইজন ডিফেন্ডারকে কাটিয়ে পৌছে যান ডিবক্সে। সামনে এগিয়ে আসা গোলরক্ষক মো. রাজিবকেও পরাস্ত করে ফাঁকা জালে বল পাঠিয়ে দেন।

খেলার বাকি সময় আর গোল না হওয়ায় ৪-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ফেনী।এর ফলে ছয় খেলায় সকার ক্লাব ফেনীর পয়েন্ট আট, বারিধারার সংগ্রহ তিন।

এ সম্পর্কিত আরও

Mountain View