Mountain View

অবশেষে ওবায়দুল কাদেরের ফেসবুক ভেরিফায়েড

প্রকাশিতঃ আগস্ট ২০, ২০১৬ at ১১:০৭ অপরাহ্ণ

obaik

অবশেষে ভেরিফায়েড হয়েছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফেসবুক অ্যাকাউন্ট। সরকারের মন্ত্রীদের মধ্যে যে ক’জন সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন তার মধ্যে অন্যতম তিনি।এখন থেকে মন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্টটি ফেরিফায়েড দেখা যায়।

অবশ্য, এটি ছাড়াও ওবায়দুল কাদেরে নামে একটি ফেসবুক পেজ ও আরেকটি অ্যাকাউন্ট দেখা গেছে। এগুলো কেউ আগ্রহী হয়ে চালালেও মন্ত্রী তাতে সংশ্লিষ্ট নন।আপাতত ওবায়দুল কাদেরের ভেরিফায়েড অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহৃত হচ্ছে মন্ত্রণালয়ে ‘টাইম ম্যাগাজিন’ পড়ার মুহূর্তে তোলা একটি ছবি।

আর কভার পিকচারে ব্যবহৃত হচ্ছে পদ্মা সেতুর পাইল ড্রাইভিং কাজের পাশে তোলা হাস্যময় তারুণ্যের ভঙ্গিতে তোলা একটি ছবি।

ওবায়দুল কাদের তার ফেসবুক উন্মক্ত রেখেছেন সবার জন্য। বিভিন্ন সময় ফেসবুকের মেসেজে পাওয়া অভিযোগের প্রতিকারে সরাসরি ছুটে যাচ্ছেন তার মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন অধিদপ্তর-সংস্থায়। চুপিসারে এমন অনেক অভিযানের ছবিও পরে ফেসবুকে দেখা গেছে।

মন্ত্রী তার ফেসবুক ব্যবহার করা নিয়ে একাধিক বক্তৃতায় বলেছেন, জনসাধারণের সঙ্গে থাকার জন্য এবং তাদের সামনে সবকিছু উন্মুক্ত রাখার জন্য তিনি ফেসবুক ব্যবহার করেন।

ওবায়দুল কাদেরের ফেসবুকে আপলোড হতে দেখা যায় তার দিনমানের কর্মব্যস্ততার ছবি। যা মুহূর্তে হাজারো ব্যবহারকারী শেয়ার করেন। প্রশংসাসূচক অসংখ্য মন্তব্যে ভরে ওঠে তার ছবির কমেন্ট বক্স।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।