Mountain View

আগুয়ারের জোড়া গোলে ম্যানচেস্টার সিটির বড় জয়

প্রকাশিতঃ আগস্ট ২০, ২০১৬ at ৯:১৩ অপরাহ্ণ

aguro

ফরহাদ মিয়া রোমান (স্পোর্টস রিপোর্টার) :- ইংলিশ প্রিমিয়ার লীগে (ইপিএল) জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। পেপ গার্ডিয়ালার অধিনে ম্যানচেস্টার সিটি নতুন রুপে লিগ শুরু করেছে। পেপ গার্ডিয়লার দল টানা ২য় জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে।

আজ ম্যানচেস্টার সিটি ৪-১ গোলে স্টোক সিটি হারিয়েছে। সিটির হয়ে জোড়া দুই করেছেন দুই তারকা সার্জিও আগুয়ারে ও নলিতো। আজকে দুই গোলের সুবাদে এই মৌসুমে আগুয়ারে ৩টি গোল করলেন।

খেলার শুরু থেকে দুর্দান্ত খেলে ম্যানচেস্টার সিটির খেলায়াররা। স্বাগতিক স্টোক সিটিকে চেপে ধরে পেপ গার্দিয়ালা শীর্ষরা। ২৭ মিনিটে সার্জিও কুন আগুয়ারে পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ এগিয়ে সিটি। ২য় গোলটি করতেও বেশি সময় নেয়নি পেপ গার্দিয়ালার শীর্ষরা।

৩৬ মিনিটে দারুন এক গোল করে সিটিকে ২-০ লিড এনে দেন। প্রথমার্ধের বাকি সময় দুই দলই পাল্টাপাল্টি আক্রমন করে কোনো গোলের দেখা পায় নি। দ্বিতীয়ার্ধের শুরুতে গোল করে ম্যাচে ফিরে আসার আভাস দেয় স্বাগতিক স্টোক সিটি। ৪৯ মিনিটে কিরগিক পেনাল্টি থেকে গোল করে গোলের ব্যবধান কমান মাত্রই। কিন্ত ৬৯ মিনিটে পরিবর্তিত খেলোয়ার হিসেবে মাঠে নেমেই জোড়া গোল করেছে স্পেনের ফরোয়ার্ড নলিতো। ৮৬ মিনিটে অসাধারন এক গোল করে দলকে ৩-১ গোলে এগিয়ে দেন নলিতো।

৯০ মিনিটে আবারও গোল করে দলকে জয়ের আনন্দে ভাসান নলিতে। এই ম্যাচে অধিনায়ক হিসেবে খেলতে নেমেছিলেন আর্জেন্টিনার তারকা খেলোয়ার সার্জিও আগুয়ারে।

এ সম্পর্কিত আরও

Mountain View