Mountain View

সোমবার ঢাকায় ফিরবেন মুস্তাফিজ

প্রকাশিতঃ আগস্ট ২০, ২০১৬ at ১১:৫৮ পূর্বাহ্ণ

বৃহস্পতিবার (১১ আগস্ট) লন্ডনে ক্রমওয়েল হাসপাতালে মুস্তাফিজের বাঁ-কাঁধে সফল ‘টেলিস্কোপ সার্জারি’ করা হয়। অস্ত্রোপচারের পর দুই রাত হাসপাতালে কাটানোর পর শনিবার (১৩ আগস্ট) বাসায় ফিরেন মুস্তাফিজ। হাসপাতাল থেকে পূর্ব লন্ডনের ডেগেনহাম এলাকায় সেন্ট পিটার্স স্কুল অব লন্ডনের প্রিন্সিপাল এ জি এম সাব্বিরের বোনের বাসায় উঠেন মুস্তাফিজ। মুস্তাফিজুর-রহমান-768x432

সেখানে থেকে তাকে চিকিৎসকের সঙ্গে আরো কয়েকবার দেখা করার কথা ছিলো। এদিকে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, শুক্রবারই ঢাকায় ফিরবেন মুস্তাফিজ। তবে শুক্রবার দেশে ফিরেন নি ফিজ। অস্ত্রোপচারের ধকল কাটাতে আরও দুই দিন লন্ডন থাকতে চাইছেন তিনি। আগামী সোমবার ঢাকা ফিরবেন এই পেসার সেনসেশন।

মুস্তাফিজের সোমবারের ফেরা নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।  জাগো নিউজের সঙ্গে এক আলাপকালে জালাল ইউনুস বলেন, “মুস্তাফিজ লন্ডন সময় রোববার দেশের উদ্দেশে বিমানে উঠবে। সোমবার সকাল ১১ টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে।”

এদিকে মুস্তাফিজের শুক্রবারে না আসা প্রসঙ্গে তিনি বলেন,  “আজ (শুক্রবার) তার আসার কথা থাকলেও সে অস্ত্রোপচারের ধকল কাটাতে আরও দুই দিন লন্ডনে ঘুরে বেড়াতে চাচ্ছে।”

উল্লেখ্য, আইপিএল থেকে ইঞ্জুরী নিয়েই দেশে ফিরেছিলেন মুস্তাফিজ। ইঞ্জুরী কাটিয়ে প্রথমবারের মতো কাউন্টি খেলতে গিয়েই আবার ইঞ্জুরীতে পড়েন বাংলাদেশ ক্রিকেটের নতুন সুপারস্টার মুস্তাফিজুর রহমান। বাঁ কাঁধে বড় ইঞ্জুরীর কারণে মাত্র দুই ম্যাচ খেলেই কাউন্টির এবারের আসর থেকে ছিঁটকে পড়েন কাটার মাস্টার। দ্রুত ইঞ্জুরী থেকে সেরে উঠার জন্যই এই অস্ত্রোপচারের প্রয়োজন ছিল মুস্তাফিজের।

এ সম্পর্কিত আরও