ঢাকা : ১৮ আগস্ট, ২০১৭, শুক্রবার, ১২:৪৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

২৪ ঘণ্টা সময় দিন, বুঝবেন কত ধানে কত চাল: দুদু

dudu

বিএনপির নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেছেন, আপনি যদি জনগণের সরকার হয়ে থাকেন তাহলে জনগণকে আপনার জনপ্রিয়তা যাচাইয়ের জন্য ২৪ ঘণ্টা সময় দিন। তাহলেই বুঝবেন কত ধানে কত চাল।

(শনিবার) ২০ আগস্ট দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে ‘আন্তর্জাতিক মিডিয়া সাংস্কৃতিক আগ্রাসন এবং জাতীয় স্বার্থ’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ এ মতবিনিময় সভার অায়োজন করে।দুদু বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে ২৪ ঘণ্টার মধ্যে নির্বাচন দিন। আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ রেখে সুষ্ঠুভাবে ভোট দেয়ার সুযোগ দিন।

তিনি বলেন, সরকার একের পর এক জাতীয় স্বার্থের ওপর আঘাত হেনে দেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে। এ থেকে উত্তরণের একমাত্র পথ একটি সুষ্ঠু মধ্যবর্তী নির্বাচন।

দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে দুদু বলেন, আরেকবার রাজপথে নামতেই হবে। এর কোনো বিকল্প পথ নেই।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হােসেন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতউল্লাহ ও চিত্র নায়িকা শায়লা প্রমুখ।

এ সম্পর্কিত আরও